শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ময়মনসিংহে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

ময়মনসিংহে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ময়মনসিংহ নগরীর সার্কিট হাউসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছে জেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার (১০ জনুয়ারি) সকাল ১০টার দিকে শোভাযাত্রার মাধ্যমে নেতাকর্মীরা এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে জড়ো হতে থাকেন। এ সময় জেলা আওয়ামী লীগের নেতাকর্মী ছাড়াও যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অন্যান্য অঙ্গসংগঠনসহ সমাজের সর্বস্তরের মানুষ ফুল দিয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, বঙ্গবন্ধু কারও সঙ্গে আপস করেননি বলেই আজ আমরা স্বাধীন। তিনি পাকিস্তানের কুপ্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন বলেই আজ আমরা স্বাধীন জাতি হিসেবে বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছি।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম বলেন, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে প্রতিটি বাঙালি আজ শ্রদ্ধাভরে তাকে স্মরণ করছে। ১৯৭২ সালের এই দিনে পাকিস্তানের কারাগার থেকে মুক্তি পেয়ে স্বমহিমায় দেশে ফিরেছিলেন বঙ্গবন্ধু। সেদিন আপামর জনতা ফুল দিয়ে স্লোগানসহকারে তাকে বুকে জড়িয়ে বরণ করে নিয়েছিলেন।

আর সেই দিনটিকেই স্বরণ করে রাখতেই জাতি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস হিসেবে পালন করে আসছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]