বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তৃতীয় লিঙ্গের সেই ৪ জন কারাগারে

হুমায়ুন কবির:   |   বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

তৃতীয় লিঙ্গের সেই ৪ জন কারাগারে

রাজধানীর মিরপুরে একটি বিয়েবাড়িতে গিয়ে চাঁদা চাওয়ার অভিযোগে গ্রেফতার তৃতীয় লিঙ্গের ৪ জনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (১৮ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গ্রেফতার ৪ জন হলেন বৃষ্টি আফরিন (২৫), মধু (৩২), ঈশানী (২৫) ও সুমি (২২)।

এর আগে বুধবার (১৮ জানুয়ারি) এ চারজনকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে আসামিদের আইনজীবী তাদের জামিন আবেদন করেন।

মামলা সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৭ জানুয়ারি) মিরপুর মডেল থানার ৩ নম্বর সেকশনের, সি ব্লক, ৮ নম্বর রোডে একটি বিয়ের অনুষ্ঠানের আয়োজন চলছিল। খবর পেয়ে দুপুরে তৃতীয় লিঙ্গের ৪ জন সেখানে উপস্থিত হয়। বাড়িতে গিয়েই তারা ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা সেখানে চিৎকার-চেঁচামেচি শুরু করেন।

তাদের থামাতে পাত্রী তখন নিজে ৪ জনকে দেড় হাজার টাকা দেন। কিন্তু এই টাকা নিতে তারা অস্বীকার করে আরও বেশি চিৎকার শুরু করে এবং বিভিন্ন অশ্লীল অঙ্গভঙ্গি করে। পরে ভয়ে ঘরের দরজা বন্ধ করে দেন পাত্রী। এতে তারা আরও ক্ষিপ্ত হয়ে যায়। তারা দরজায় ধাক্কা ও লাথি মারা শুরু করে। একপর্যায়ে তারা ঘরের বাইরে থেকে বন্ধ করে দিয়ে বিয়েবাড়ির পাত্রীসহ অনেককে অবরুদ্ধ করে রাখেন।

পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে এবং তৃতীয় লিঙ্গের ৪ জনকে গ্রেফতার করে। সেই সঙ্গে তাদের দেয়া সেই দেড় হাজার টাকাও জব্দ করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]