শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বসতঘরে মিলল দুই নারীর লাশ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

বসতঘরে মিলল দুই নারীর লাশ

বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউপির এক বাড়ির বসত ঘর হতে দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় অচেতন অবস্থায় আরো একজনকে পাওয়া গেছে।

বুধবার রাতে কেদারপুর ইউপির পাশে ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। বাবুগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন কেদারপুর ইউপির সাকেব ইউপি সদস্য দেলোয়ার হোসেনের মা লালমুন নেছা ও তার পুত্র বধু রিপা আক্তার। এছাড়া এ ঘটনা দেলোয়ার হোসেনে স্ত্রী মিনারা বেগম গুরুত্বর আহত অবস্থায় বাবুগঞ্জের বাহেরচর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ওসি জানান, বুধবার রাত ১১টার দিকে তাদের পার্শ্ববর্তী বাড়ির লোকজন ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের মধ্যে প্রবেশ করে। এ ঘরের তিন জনকে অজ্ঞান অবস্থায় খাটে শোয়া দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তিন জনের মধ্যে দুই জনকে মৃত ঘোষণা করেন। এছাড়া একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ সময় ঘরের পাশে একটি সিঁধ কাটা দেখা যায়। ধারণা করা হচ্ছে, কোনো চুরির ঘটনায় পরিবারের সদস্যদের অজ্ঞান করে এ কাজ ঘটানো হয়েছে।

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তদন্ত করে মূল ঘটনা উদঘাটনের আশ্বাস দেন বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]