শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল ব্যবসায়ীর

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল ব্যবসায়ীর

কুষ্টিয়ায় টাকা ছিনতাইয়ে বাধা দেওয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে সুলতান খন্দাকার নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ জড়িত সন্দেহে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ৩টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত সুলতান কুষ্টিয়ার মিরপুর পৌরসভা এলাকার মোশারফপুর মহল্লার আব্দুর রশিদ খন্দকারের ছেলে।

নিহতের ভাতিজা নাঈম খন্দকার বলেন, মঙ্গলবার সন্ধ্যায় সুলতার তার প্রাইভেটকার বিক্রি করে সেই টাকা নিয়ে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসেছিলেন। ওই সময় হঠাৎ করেই শাহিন ও রাজ্জাকসহ আরো কয়েকজন অতর্কিতভাবে সেখানে হামলা চালায়। এ সময় সুলতানের কাছে থাকা ৭ লাখ টাকা ছিনিয়ে নেন শাহিন। এতে বাধা দিলে ছুরি দিয়ে সুলতানের পেটে এবং বুকে আঘাত করে পালিয়ে যান শাহিন। গুরুতর আহত অবস্থায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুলতান।

মিরপুর থানার ওসি (তদন্ত) রাকিবুল ইসলাম জানান, এ ঘটনায় সাতজনকে আসামিকে করে মিরপুর থানায় মামলা করেছেন নিহতের বাবা আব্দুর রশিদ। রাতেই ঘটনার জড়িত তিনজনকে আটক করা হয়েছে। মূল আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২২ পূর্বাহ্ণ | বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]