বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেট মাঠের পর এবার ওটিটি প্ল্যাটফর্মে ঝড় তুলতে আসছেন শোয়েব

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

ক্রিকেট মাঠের পর এবার ওটিটি প্ল্যাটফর্মে ঝড় তুলতে আসছেন শোয়েব

বিশ্বের দ্রুততম বোলারের নাম শোয়েব আখতার। ক্রিকেট ইতিহাসের অন্যতম ভয়ঙ্কর এই পেস বোলার বাইশ গজে ঝড় তুলেছেন অনেকবারই। তার করা ঘণ্টায় ১৬১ কিলোমিটার গতির বোলিং রেকর্ড এখনো কেউ ভাঙতে পারেনি। ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ খ্যাত এই ক্রিকেটার এবার ঝড় তুলতে আসছেন ওটিটি প্ল্যাটফর্মে।

ক্রিকেট নিয়ে নিয়মিতই সামাজিক যোগাযোগ মাধ্যমে কথা বলেন শোয়েব। নিজের ইউটিউব চ্যানেলে বর্তমান সময়ের ক্রিকেটারদের বিভিন্ন বিষয়ে পরামর্শও দেন তিনি। কখনো কখনও ভক্ত-সমর্থকদের লাইফস্টাইল নিয়েও দাওয়াই দেন ৪৮ বছর বয়সী তারকা।

সম্প্রতি শোয়েবের বায়োপিক আসছে বলে গুঞ্জন ছড়িয়েছিল বেশ। তবে বেশকিছু দূর এগোনোর পরও শেষ পর্যন্ত সিদ্ধান্ত পরিবর্তন করে নেন তিনি। তবে এবার নতুন খবর, বর্তমান সময়ের ট্রেন্ড ওটিটি প্ল্যাটফর্মে নাম লেখাতে যাচ্ছেন পাক এই কিংবদন্তি।

শোয়েব আখতার নিজেই তার টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই খবর জানিয়েছেন। এরই মধ্যে পাকিস্তান ভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম উর্দুফ্লিক্সের সঙ্গে চুক্তি সেরে ফেলেছেন তিনি। ওটিটিতে নতুন চমক নিয়েই অভিষেক করতে যাচ্ছেন একসময়ের বাইশগজের ত্রাস এই ক্রিকেটার।

পাকিস্তান ক্রিকেট শোয়েব আখতারই প্রথম ক্রিকেটার নন, যিনি ওটিটিতে পা রাখলেন। তার আগে আরেক পাক তারকা শোয়েব মালিক তার স্ত্রী ও ভারতের জনপ্রিয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে জুটি গড়ে উর্দুফ্লিক্সে একটি শো করছেন। এবার সে তালিকায় নতুন নাম শোয়েব আখতার।

১৯৯৭ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাকিস্তান ক্রিকেট দলে অভিষেক শোয়েব আখতারের। এরপর ১৪ বছরের ক্যারিয়ারে দেশের হয়ে ৪৬ টেস্ট, ১৬৩ ওয়ানডে ও ও ১৫ টি-২০তে মাঠে নেমেছেন।

২০১১ সালে বিশ্বকাপের মঞ্চে নিউজিল্যান্ডের বিপক্ষে বিদায় নেওয়ার আগে টেস্টে ১৭৮, ওয়ানডেতে ২৪৭ ও টি-২০তে ১৯ উইকেট নিয়েছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে মোট ১৬ বার নিয়েছেন ৫ উইকেট। টেস্টে দুইবার পেয়েছেন ১০ উইকেট করে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]