বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চকোলেট, টেডি নয়, প্রেমের সপ্তাহে সঙ্গী চান শ্রীলেখা,

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

চকোলেট, টেডি নয়, প্রেমের সপ্তাহে সঙ্গী চান শ্রীলেখা,

রোজ ডে, প্রোপোজ ডে, চকোলেট ডে, ভ্যালেন্টাইনস ডে- ভালবাসার সপ্তাহ শুরু হয়ে গিয়েছে। সবাই তাদের ভালবাসার মানুষকে ভরিয়ে দিচ্ছেন ফুল আর উপহারে। চারিদিক যখন প্রেমের গন্ধ বাতাসে, ঠিক তখনই ইঙ্গিতপূর্ণ পোস্ট অভিনেত্রী শ্রীলেখা মিত্রর। তিনি লেখেন, রোজ, চকোলেট কিছুই চাই না, বিশ্বাস কর। পারলে বিশ্বাস ফিরিয়ে দাও ভালবাসায়।

১০ বছর হল স্বামী শিলাদিত্য সান্যালের সঙ্গে বিচ্ছেদ হয়েছে শ্রীলেখার। তার পর কি আর প্রেম-বিয়ের কথা ভাবেননি তিনি? শ্রীলেখার কথায়, না, ভাবতে পারিনি। পাইওনি তেমন কাউকে। ১০ বছর আলাদা থেকে একা থাকার যেন অভ্যাস হয়ে গিয়েছে। নিজের স্পেসে অন্য কাউকে কতটা আমি বরদাস্ত করতে পারব, সেটাও আমি জানি না। আমিই তো আমার বস। আমার পোষ্য প্রেম নিয়েই খুশি।

প্রেমের সপ্তাহের উদযাপন নিয়ে শ্রীলেখার কি মত? অভিনেত্রীর মতে, হ্যাঁ, আমার তো মনে হয় চারিদিক এত হিংসা, নেগেটিভিটিতে ভরে আছে, তাই বার বার মনে হয় প্রতি সপ্তাহই প্রেমের সপ্তাহ হওয়া উচিত। প্রেমে থাকলে মন ভাল থাকে, মানুষ ভাল কাজ করে। যারা প্রেমের সপ্তাহ পালন করছেন, তাদের কাছে আমার একটাই অনুরোধ, কাউকে যদি এক সেকেন্ডের জন্য ভালবেসে থাকেন, তা হলে সেই মানুষটা যা-ই করুন না কেন, তার সম্পর্কে নেতিবাচক কিছু মন্তব্য করবেন না।

১০ বছর ‘সিঙ্গল’ থাকার পর এখনো কি প্রোপজাল পান শ্রীলেখা? প্রেম করলে কী রকম মানুষ, চান জীবনে? শ্রীলেখার স্পষ্ট কথা, আমার এমন মানুষ চাই যাকে দেখতে একটু পদের হবে। মাথায় বুদ্ধি থাকবে। আর হ্যাঁ টাকা থাকতে হবে। সৎ পথে উপার্জিত টাকা। চাকরি দেওয়ার নামে লাখ লাখ টাকা নিয়ে সেই টাকায় সিনেমা বানানোর মতো অসৎ কাউকে চাই না জীবনে। আমার কোনো দিনই বড়লোক বয়ফ্রেন্ড ছিল না। এমন এক জন চাই, যে সৎ পথে টাকা উপার্জন করেছে। যার টাকায় আমি সিনেমা তৈরি করব।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]