শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৫০০ টাকার কমেই ভ্যালেন্টাইনস ডে’র গিফট দিন প্রেমিককে

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১০ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

৫০০ টাকার কমেই ভ্যালেন্টাইনস ডে’র গিফট দিন প্রেমিককে

৫০০ টাকার কমেই ভ্যালেন্টাইনস ডে’র গিফট দিন প্রেমিককে
ভ্যালেন্টাইনস ডে প্রায় আসন্ন। একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করতে এই দিনটাতে সঙ্গীকে নানারকম উপহার দেয়ার রীতি রয়েছে। কিন্তু অনেকের মনেই প্রশ্ন থাকে যে, বিশেষ এই দিনে কী উপহার দেয়া যায়?

উপহার দেয়ার ক্ষেত্রে সঙ্গীর পছন্দকে গুরুত্ব দেয়া উচিত। তবে একটা বিষয় মনে রাখতে হবে যে, উপহারের মধ্যে থাকতে হবে ভিন্নতা, শিল্পের ছোঁয়া। আবার এটাও ঠিক যে উপহার দেয়ার সময় বাজেটও খেয়াল রাখতে হয়। আজ এমন চারটি উপহারের বিষয়ে আলোচনা করছি যা থাকবে বাজেটের মধ্যেই, এমনকি এসব উপহার কেনা যাবে ৫০০ টাকার কমেই!

ওয়ালেট
ছেলেদের প্রায় সবাই এই উপহার পছন্দ করেন। কারও কারও তো বিভিন্ন ধরনের ওয়ালেট কালেকশনের শখও থাকে! তাই আপনার বাজেট যদি খুব বেশি না হয়, তবে ৫০০ টাকার মধ্যেও এই উপহার কিনতে পারবেন। রাজধানীর প্রায় সব ধরনের মার্কেটেই এই দামে ওয়ালেট পাবেন। এ ছাড়া এক্সপোর্টের দোকানগুলোতে এই দামে পেয়ে যাবেন বিভিন্ন নামি-দামি ব্র্যান্ডের ওয়ালেট।

 

সানগ্লাস
উপহার হিসেবে সানগ্লাসের তুলনা হয় না। বাজেট কম হলেও এই দামে মোটামুটি মানের একটি সানগ্লাস দিতে পারেন প্রেমিককে। দিতে পারেন টেডি সানগ্লাস। এ ক্ষেত্রে পুরুষদের সানগ্লাস বা ইউনিসেক্স সানগ্লাসও কিনতে পারেন। ঢাকার নিউমার্কেটে এই দামে পাবেন বিভিন্ন ডিজাইনের সানগ্লাস। তবে এই উপহার দেয়ার ক্ষেত্রে সুন্দর রঙিন কাগজে মুড়িয়ে দিতে পারেন। তাতে উপস্থাপন যেমন আকর্ষণীয় হবে, তেমনই এনে দেবে ভিন্ন অনুভূতি।

বেল্ট
ওয়ালেট ও সানগ্লাসের মতোই বেল্ট ছেলেদের কাছে বেশ কাজের জিনিস। খুব কম দামে এত অসাধারণ ডিজাইনে বেল্ট পাবেন নিউমার্কেট ও এলিফ্যান্ট রোডের দোকানগুলোতে যা আপনি কল্পনাও করতে পারবেন না। এ ছাড়া একটু দামাদামি করে কিনতে পারলে এক্সপোর্টের দোকানগুলোতে থাকা বিভিন্ন নামি-দামি ব্রান্ডের বেল্ট যে কাউকে অভিভূত করবে।

টি-শার্ট
গরমের সময় অতি আসন্ন। এই সময়টাতে আরামদায়ক পোশাক হিসেবে ছেলেরা টি-শার্ট পছন্দ করেন। এ ক্ষেত্রে বয়ফেন্ডের পছন্দকে গুরুত্ব দিয়ে, সাধারণত তিনি যে ধরনের টি-শার্ট পরেন, কিনতে পারেন সেরকম টিশার্ট। দিতে পারেন পরিবেশ, প্রকৃতি, প্রিয় শিল্পী বা স্লোগান লেখা টি-শার্ট।
সবশেষে একটি বিষয় অবশ্যই ভুলবেন না; যে উপহারই দিন, সেটি একটি বক্সে সুন্দর করে সাজিয়ে দিন। সঙ্গে ফুল ও চকলেট দিতে ভুলবেন না। এতে আপনার উপহার ও উপস্থাপন দুটোই হবে ইউনিক।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪০ পূর্বাহ্ণ | শুক্রবার, ১০ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দেহাতি চিকেন
(217 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]