বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলফাডাঙ্গায় আওয়ামী লীগের ‘শান্তি র‌্যালি-সমাবেশ’

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:   |   শনিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

আলফাডাঙ্গায় আওয়ামী লীগের ‘শান্তি র‌্যালি-সমাবেশ’

ফরিদপুরের আলফাডাঙ্গায় সাংগঠনিক কর্মসূচির অংশ হিসেবে অশুভ শক্তির সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে ‘শান্তি র‌্যালি ও সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০ টায় উপজেলার গোপালপুর বাজারে ২ নং গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এ ‘শান্তি র‌্যালি ও সমাবেশ’ অনুষ্ঠিত হয়।

র‌্যালিটি গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এতে সভাপতিত্ব করেন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ।

সমাবেশে সভাপতির বক্তব্যে মোনায়েম খান বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক তখন বিএনপি জামায়াত সন্ত্রাসী কর্মকাণ্ড, জঙ্গিবাদ, নৈরাজ্য ও অপরাজনীতি অব্যাহত রেখেছে। দেশবিরোধী বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়ে পড়েছে।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াতকে আন্দোলনের নামে এলাকায় কোনো ধরণের সন্ত্রাসী কর্মকাণ্ড ও নৈরাজ্য সৃষ্টি করতে দেয়া হবে না। গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ রাজপথে থেকে তা মোকাবিলা করবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হাসান চুন্নু, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুজা মিয়া, মো. আব্বাস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. কাইয়ুম মোল্লা, মো. তাজিমুর রহমান, দপ্তর সম্পাদক মো. আনিচুর ইসলাম, যুব ও ক্রীয়া সম্পাদক মো. জিন্না সিকদার, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মকিবুল হোসেন মক্কা, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ইব্রাহিম মোল্লা, গোপালপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. বাসার হোসেন, গোপালপুর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন শেখ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভুলু, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুল ইসলাম ফজর, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খান নওয়াব আলী, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম বাবুল, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পান্না লাল সরকার, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধান কুমার বিশ্বাস, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. বাসার মিয়া, সাধারণ সম্পাদক মো. মুঞ্জুর হোসেন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৯ পূর্বাহ্ণ | শনিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]