শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাটিরাঙ্গায় একুশের প্রথম প্রহরে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

মাটিরাঙ্গায় একুশের প্রথম প্রহরে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় ২১ শে ফেব্রুয়ারি মহান শহিদ দিবস এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করেছেন সর্বস্তরের জনসাধারণ।

একুশের প্রথম প্রহরে মাটিরাঙ্গা কেন্দ্রীয় শহিদ মিনারে উপজেলা নির্বাহী অফিসার তৃলা দেব উপজেলার সব বিভাগের কর্মকর্তা এবং মাটিরাঙ্গা মুক্তিযোদ্ধা সংসদ নেতাদের সঙ্গে নিয়ে শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো. আনিসুজ্জামান ডালিম উপস্থিত ছিলেন।

একই সময়ে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ, উপজেলা ও পৌর যুবলীগ, উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিক এবং পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে সর্বস্তরের জনসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য শহিদ মিনার উন্মুক্ত করে দেওয়া হয়।

এ সময় শহিদ মিনারে হাজারো মানুষের ঢল নামে। ফুলে ফুলে ছেয়ে যায় শহিদ মিনারের আশপাশ। এ সময় ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি/ আমি কি ভুলিতে পারি…’ গানের সুর বাজতে থাকে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]