শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চেয়ারম্যানের রিরুদ্ধে শিক্ষককে মারধরের অভিযোগ, হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মাদরাসার ম্যানেজিং কমিটির সভায় ওহিদুজ্জামান নিপু (৩৮) নামে এক শিক্ষককে পেটানোর অভিযোগ উঠেছে বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের শামিউল আলম শ্যামলের বিরুদ্ধে।

শনিবার সন্ধ্যায় উপজেলার বোয়ালিয়া ইউনিয়নে কাশিয়াবাড়ি আলিম মাদরাসায় ম্যানেজিং কমেটির সভার সময় এ ঘটনা ঘটে।

আহত শিক্ষক ওহিদুরজ্জামানের স্ত্রী সাবিহা খাতুন অভিযোগ করে বলেন, সন্ধ্যায় মাদরাসায় নিয়োগ ও মাদরাসার উন্নতিকল্পে আলোচনা হচ্ছিল। এ সময় উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের শামিউল ইসলাম শ্যামলের নেতাকর্মীদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাকে লাথ কিলঘুষি মারতে থাকে তারা। এ সময় জ্ঞান হারিয়ে গেলে উপস্থিত অন্যান্য শিক্ষকরা তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তবে বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কাশিয়াবাড়ি আলিম মাদরাসার সভাপতি মো. শামিউল আলম শ্যামল মারধরের বিষয়টি অস্বীকার করেছেন।

তিনি বলেন, তাফসির মাহফিলে প্রধান অতিথির প্রস্তাব দেওয়াকে কেন্দ্র করে উত্তেজিত হয়ে পড়েন ঐ শিক্ষক। এমনকি আমাকে মারমুখী আচরণ করে। এ ঘটনার স্থানীয় জনতা তাকে মারধর করেছে।

গোমস্তাপুর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, বিষয়টি শুনেছি। তবে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৯ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]