সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনে না এলে বিএনপিই অস্তিত্ব সঙ্কটে পড়বে: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

নির্বাচনে না এলে বিএনপিই অস্তিত্ব সঙ্কটে পড়বে: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আগামী নির্বাচনে না এলে বিএনপিই অস্তিত্ব সঙ্কটে পড়বে।

তিনি বলেন, বিএনপি নির্বাচনে না এলেও ব্রাহ্মণবাড়িয়ার উকিল আব্দুস সাত্তারের মতো বিএনপির কত শত নেতা নির্বাচনে আসার জন্য তৈরি হয়ে আছে, সে বিষয়টি গয়েশ্বর বাবুসহ বিএনপি নেতাদের মাথায় রাখতে হবে।

শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদ্যপ্রয়াত সভাপতি মোসলেম উদ্দিন আহমদ এমপির শোকসভায় এ সব কথা বলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী। চট্টগ্রাম নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন হলে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ সম্মিলিতভাবে এ সভার আয়োজন করে।

ড. হাছান মাহমুদ বলেন, কাগজে দেখলাম বিএনপির স্থায়ী কমিটির অস্থায়ী সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আগামী নির্বাচনে নাকি বিএনপি না এলে আওয়ামী লীগ অস্তিত্ব সঙ্কটে পড়বে। অথচ ২০১৪ সালে বিএনপি নির্বাচনে আসেনি, আওয়ামী লীগ অস্তিত্ব সঙ্কটে পড়েনি, বিএনপিই অস্তিত্ব সঙ্কটে পড়েছে।

বিএনপির স্থায়ী কমিটিতে শুধুমাত্র খালেদা জিয়া ও তারেক রহমান স্থায়ী আর সব সদস্য অস্থায়ী বলেও উল্লেখ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

প্রয়াত মোসলেম উদ্দিন আহমদের আত্মার শান্তি কামনা করে ড. হাছান মাহমুদ বলেন, বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন আহমেদের জীবন থেকে আমাদের অনেক কিছু শেখার আছে, কারণ তিনি কর্মী থেকে নেতা হয়েছেন। কর্মীদের সঙ্গে কিভাবে মিশতে হয়, একাকার হয়ে যেতে হয়, তার রাজনৈতিক জীবন থেকে বর্তমানে রাজনৈতিক কর্মীদের অনেক কিছু শেখার আছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৪ অপরাহ্ণ | শনিবার, ০৪ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]