সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাথরুমে পল্লবী-রুবেলের মাখো মাখো আদর, ‘নিম ফুলের মধু’ নিতে ব্যস্ত তারা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

বাথরুমে পল্লবী-রুবেলের মাখো মাখো আদর, ‘নিম ফুলের মধু’ নিতে ব্যস্ত তারা

বড়পর্দার নায়ক-নায়িকাদের রোম্যান্স দেখার সুযোগ অহরহ মেলে। কিন্তু ছোটপর্দায় তা খুবই বিরল। আর তাই যখনই কোনো মুহূর্ত পান দর্শকরা, তা যেন চেটেপুটে উপভোগ করেন। জি-বাংলার ‘নিম ফুলের মধু’কে নিয়ে আপাতত তাই চলছে খুব মাতামাতি। চ্যানেলের তরফ থেকে দোল স্পেশাল প্রোমো শেয়ার করা হয়েছে। আর সেখানেই দেখা মিলবে পর্ণা আর সৃজনকে বাথরুমে রোমান্স করতে।

প্রোমোয় দেখা যাচ্ছে, দোল খেলে গোসল করতে বাথরুমে ঢুকতে যায় পর্ণা। আর সেই সময় দরজা না বন্ধ করেই গোসল করছিল সৃজন। পর্ণা লজ্জা পেয়ে বাথরুম থেকে বেরিয়ে যেতে চাইলেই তাকে হাত ধরে টেনে নিজের কাছে আনে সৃজন। দুজনের মাখোমাখো আদরটা সবে শুরু হয়েছিল, ঠিক তখনই বাথরুমের বাইরে থেকে ডাকতে শুরু করে দেয়- বাবুর মা। এসব দেখে হাসিটা আটকাতে পারেননি কেউই। কমেন্ট সেকশনে চোখ রাখলেই দেখা যাবে কেউ বাবুর মা’র সঙ্গে নিজের শ্বাশুড়ির মিল খুঁজে পেয়েছে।

কমেন্টে একজন লিখেছেন, এদের রোম্যান্সের সময় সৃজনের মায়ের বাবু বলে ডাকাটা মাস্ট। আরেকজন লিখলেন, আমার শ্বাশুড়িটাও এ রকম করে। দেখলেই রাগ হয়ে যায় আমার।

স্টার জলসার ‘কে আপন কে পর’ দিয়ে ঘরে ঘরে মানুষের মনে জয়াগা করে নিয়েছিলেন পল্লবী শর্মা। ২০১৬-২০২০ অবধি চলেছিল এই ধারাবাহিক। এটাই ছিল পল্লবীর প্রথম কাজ। এরপর দুই বছরের লম্বা বিরতির পর পল্লবী ফিরলেন জি-বাংলাতে।

টিআরপি তালিকাতে বেশ ছাপ ফেলে গিয়েছে ‘নিম ফুলের মধু’ শুরু থেকেই। চলতি সপ্তাহে তো এই মেগা পেছনে ফেলে দিয়েছে জগদ্ধাত্রী, গৌরী এলোর মতো ধারাবাহিককে। ওই একই সময়ে শুরু হওয়া পঞ্চমী, বাংলা মিডিয়াম, রাঙা বউ কিছুতেই টক্কর দিয়ে উঠতে পারছে না।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১৯ পূর্বাহ্ণ | শনিবার, ০৪ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]