শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টেনিসের অবকাঠামো গড়লে ভালো খেলোয়াড় বেরিয়ে আসবে: নৌপ্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৫ মার্চ ২০২৩ | প্রিন্ট

টেনিসের অবকাঠামো গড়লে ভালো খেলোয়াড় বেরিয়ে আসবে: নৌপ্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, টেনিস শুধু ধনীদের খেলা নয়, এটা সাধারণ মানুষের খেলা। টেনিস খেলার জন্য অবকাঠামো তৈরি করে দিতে পারলে ভালো টেনিস খেলোয়াড় বেরিয়ে আসবে।

শনিবার ডিসিএল প্রেসিডেন্ট কাপ টেনিস টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়ামোদী। বঙ্গবন্ধু পরিবারের প্রতিটি সদস্য ক্রীড়া ও সংস্কৃতির সঙ্গে জড়িত। প্রধানমন্ত্রী শেখ কামাল জাতীয় টেনিস কমপ্লেক্সকে সুন্দরভাবে সাজিয়ে দিয়েছেন। টেনিস খেলোয়াড়দের নাম সবার মুখে মুখে থাকবে যেমনটি আগে ছিলো।

তিনি বলেন ঢাকা ক্লাব ক্রীড়াঙ্গনের দিকে নজর দিয়েছে এটা বড় প্রাপ্তি। এটা সারা দেশে ছড়িয়ে যাবে। টেনিসের ধারাবাহিকতা থাকলে দেশে জাগরণ তৈরি হবে।

৪টি ক্যাটাগরি মেয়ে অনূর্ধ্ব-১২, মেয়ে অনূর্ধ্ব-১৫, ছেলে সিঙ্গেল ও পুরুষ দলে খেলা হয়। মেয়ে অনূর্ধ্ব-১২ ক্যাটাগরিতে তারা সাবা রহমান চ্যাম্পিয়ন ও সোফিয়া কাবের রানার্সআপ হন। মেয়ে অনূর্ধ্ব-১৫ ক্যাটাগরিতে হুমায়রা হায়দার (জারা) চ্যাম্পিয়ন হন ও পারভীন বারী রানার্সআপ হন। ছেলেদের সিঙ্গেলসে নাসাফ আহমেদ নাসির চ্যাম্পিয়ন হন ও আরহাম আজিজুল আমিন রানার্সআপ হন। পুরুষ টুর্নামেন্টে পুলিশ অফিসার্স ক্লাব চ্যাম্পিয়ন ও ঢাকা ক্লাব রানার্সআপ হয়।

ঢাকা ক্লাবের সভাপতি খন্দকার মশিউজ্জামান রোমেল, সাবেক সভাপতি খায়রুল মজিদ, সেক্রেটারি প্রণব কুমার নিয়োগী, বোর্ড অব ডাইরেক্টর, ডাইরেক্টর ইনচার্জ আউটডোর স্পোর্টস তানভীর হাবিব রহমানসহ ডাইরেক্টররা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১০ পূর্বাহ্ণ | রবিবার, ০৫ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]