বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলের জন্য জামা কিনে ফেরা হলো না বাবার

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১০ মার্চ ২০২৩ | প্রিন্ট

ছেলের জন্য জামা কিনে ফেরা হলো না বাবার

কুমিল্লার দেবীদ্বারে অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শেখ সোহাগ নামে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৬ জন। তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার বেগমাবাদ এলাকার কেএমবি ব্রিক্স ফিল্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শেখ সোহাগ দেবীদ্বার পৌর এলাকার বালিবাড়ি গ্রামের শেখ বাড়ির মৃত শেখ আবুল হাসেমের বড় ছেলে। তিনি পেশায় মাইক্রোচালক ছিলেন।

আহতরা হলেন- নিহতের স্ত্রী হালিমা আক্তার, বাজেবাকর গ্রামের মফিজুল ইসলামের স্ত্রী হাসনেয়ারা বেগম, মফিজুল ইসলামের মেয়ে ইয়াছমিন আক্তার, ভিড়াল্লা গ্রামের সিএনজিচালক সোহেল রানা, মুরাদনগর উপজেলার গুঞ্জর গ্রামের আকাশের আট বছরের ছেলে হাসান ও হামজার ছয় বছরের ছেলে ইকরামুল।

স্বজনরা জানান, বৃহস্পতিবার স্ত্রী হালিমা আক্তারকে নিয়ে স্থানীয় কালিকাপুর বাজারে যান শেখ সোহাগ। পরে সেখান থেকে দুই ছেলেসহ পরিবারের সবার জন্য কাপড় কিনে অটোতে করে সন্ধ্যায় বাড়ি ফিরছিলেন। পথে বেগমাবাদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন শেখ সোহাগ আরো সাতজন। পরে স্থানীয়রা দ্রুত সবাইকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৮টার দিকে মারা যান শেখ সোহাগ।

মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে। আহতরা কুমেক হাসপাতালে চিকিৎসাধীন। সেই সঙ্গে দুর্ঘটনাকবলিত মাইক্রো ও অটোরিকশাটি মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ১০ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]