বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পেকুয়ায় কৃষক-কে হত্যার চেষ্টা

এইচ এম শহীদুল ইসলাম:   |   শুক্রবার, ১০ মার্চ ২০২৩ | প্রিন্ট

পেকুয়ায় কৃষক-কে হত্যার চেষ্টা

 কক্সবাজারের পেকুয়া উপজেলার পেকুয়া ইউনিয়নে রাতের আঁধারে কুপিয়ে হত্যা চেষ্টা চালিয়েছে অস্ত্রধারী ক্যাডাররা। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

 

ঘটনাটি ঘটেছে,(১০মার্চ শুক্রবার)-দিবাগত রাত ০২টার দিকে উপজেলার পেকুয়া ইউনিয়নের উত্তর সরকারি ঘোনা গ্রামে।এ ঘটনার প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পেকুয়া সদর ০৬নং ওয়ার্ড় উত্তর সরকারি ঘোনা (জগুনবাড়ি এলাকা)গ্রামের মৃত্যু বদিউল আলমের পুত্র মো: আয়াত উদ্দিন কে ঘটনার দিন রাতের আধারে স্থানীয় নূরুচবি পুত্র বহু মামলার আসামী-আবুশর্মার নেতৃত্বে তাঁর আপন ভাই কাইছার,শাহাদত ও বেলাল সহ একই এলাকার প্রায় অজ্ঞাতনামা ১০/১৫ জন সন্ত্রাসী দূর্বৃত্তরা দা,কিরিচ,টেরা(লোহার তীর)দিয়ে বেপরোয়া হামলা চালায়। এতে কৃষক আয়াত উদ্দিন গুরুতর আহত হয়েছে।পরে স্থানীয়রা খবর পেয়ে ঘটনা স্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়-আহত অবস্থায় আয়াত উদ্দিন কে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত কর্মকর্তা প্রাথমিক চিকিৎসা দিয়ে সাথে সাথে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

স্থানীয়রা জানিয়েছেন, পূর্ব শত্রুতার জের ধরেই সন্ত্রাসী ক্যাডারা অসহায় কৃষক আয়াত উদ্দিন-কে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে।এদিকে খোঁজ নিয়ে আরো জানা গেছে, আহত আয়াত উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার পরিবার।

পরিবারের কাছে জানতে চাইলে প্রতিবেদক কে বলেন- রাতের অন্ধকারে ভাই কে হত্যা করতে এই ঘটনা ঘটিয়েছে,ঘটনা স্থলে পেকুয়া থানার একদল পুলিশ পরিদর্শন করে গেছেন। এখন আহতদের কে নিয়ে চিকিৎসার জন্য চট্টগ্রামে আছি-পরে হামলাকারী সন্ত্রাসী ক্যাডারদের বিরুদ্ধে পেকুয়া থানায় অভিযোগ দায়ী করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৫ অপরাহ্ণ | শুক্রবার, ১০ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]