শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পেকুয়ায় সাবেক গুল্দী সরকারি ঘোনা স্টেশন সমিতির নির্বাচন অনুষ্ঠিত

এইচ এম শহীদুল ইসলাম পেকুয়া প্রতিনিধি:   |   রবিবার, ১৯ মার্চ ২০২৩ | প্রিন্ট

পেকুয়ায় সাবেক গুল্দী সরকারি ঘোনা স্টেশন সমিতির নির্বাচন অনুষ্ঠিত

পেকুয়া উপজেলা প্রাণকেন্দ্রে অবস্থিত সাবেক গুল্দী চৌমুহনী ব্যবসায়ী পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ১৯ মার্চ (রবিবার) বার্ষিক নির্বাচন উপলক্ষে ভোগগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এ সময় ব্যালটের মাধ্যমে প্রত্যক্ষভোটে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ৭ টি পদে স্টেশন ব্যবসায়ী প্রতিনিধি নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ছাত্র নেতা মোঃ আমজাদ হোসেন। নিকটতম প্রার্থী ছিলেন-মোঃজালাল।

সাধারন সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন-মোঃদেলোয়ার হোসেন। সহসভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন-ইমরান হোসেন(ছোটন), অর্থ সম্পাদক পদে-আবুবকর সিদ্দিক- বিপুল ভোটে বিজয়ী হয়। সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন-যতাক্রমে-১/মোজাম্মেল স‌ও ২/নুরুল কাদের-এ দিকে স্টেশন ব্যবসায়ী সমিতির বার্ষিক ব্যবস্থাপনা কমিটির এ-৬ষ্ঠ তম নির্বাচনকে ঘিরে ভোটার ও প্রার্থীদের মধ্যে উচ্ছাস ও উদ্দীপনা দেখা দেয়। গণতান্ত্রিক প্রক্রিয়ায় ব্যালটের মাধ্যমে এ নির্বাচন হয়েছে। প্রচার প্রচারণা ছিল দেখার মতো। অনেকটা জাতীয় ও স্থানীয় নির্বাচনে মতো।

ব্যবসায়ী ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে দ্বায়িত্বে থাকা প্রধান সম্নয়ক প্রফেসর নাছির উদ্দিন বলেন এই টায় স্টেশন ব্যবসায়ী সমিতির সুন্দর পরিবেশে বড় নির্বাচন, নির্বাচনে অংশ গ্রহন সকল সদস্যদের ধন্যবাদ জানাই।

নির্বাচনে প্রধান পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন পেকুয়া সদর০৬ ওয়ার্ড এম‌ইউপি দিদারুল ইসলাম, মহিলা-এম‌ইউপি-জা‌ইতুন নিছা(বিজু), সাংবাদিক এইচ,এম শহীদুল ইসলাম, নির্বাচনে দ্বায়িত্বে ছিলেন-মৌ:হোছাইন হেলালী,মৌ:কাইচার হামিদ,মোঃ:এসএম আব্দুর রহিম,মোঃআজিম উদ্দিন ও মোঃ লোকমান হোসেন সহ সমাজ,রাজনৈতিক প্রতিনিধি গন উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৮ পূর্বাহ্ণ | রবিবার, ১৯ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]