শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উত্তরা পাবলিক লাইব্রেরির উদ্যোগে হাফেজে কুরআন সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৫ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

উত্তরা পাবলিক লাইব্রেরির উদ্যোগে হাফেজে কুরআন সম্মাননা প্রদান

সোমবার(৩ এপ্রিল) উত্তরা ৭নং সেক্টরস্থ প্যান ডে এশিয়া রেস্টুরেন্টে রাজধানীর ৩১টি মাদ্রাসার থেকে নির্বাচিত ৫১ জন হাফেজ শিক্ষার্থী ও শিক্ষকসহ প্রায় তিন শতাধিক রোজাদারদের নিয়ে এ আয়োজন সম্পন্ন করেন।

লাইব্রেরিটির প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ তারেকউজ্জামানের সঞ্চালনায় ও সাবেক সাংসদ বীরের মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. মনিরুল ইসলাম মনির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা-১৮ আসনের সাংসদ আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি।

ইফতার মাহফিলে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন উত্তরা ১০নং সেক্টর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মহিউদ্দিন আহমাদ। আয়োজনটিতে বিশেষ অতিথি ছিলেন সাবেক রাষ্ট্রদূত এ কে এম ফজলুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মমতাজ হুসেন চৌধুরী, ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি)–এর ভিজিটিং ফ্যাকাল্টি ড. মুহাম্মদ আব্দুল আজিজ, ঢাকা উত্তর সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) মোঃ জুলকার নায়ন, সাউথইস্ট ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার প্রফেসর মোঃ কামাল উদ্দিন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২১ পূর্বাহ্ণ | বুধবার, ০৫ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]