শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রাবন্তীর সঙ্গে প্রেমের গুঞ্জনে বিরক্ত শুভ্রজিৎ!

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

শ্রাবন্তীর সঙ্গে প্রেমের গুঞ্জনে বিরক্ত শুভ্রজিৎ!

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই অভিনেত্রীর জন্য প্রেম, বিয়ে নতুন কোনো বিষয় নয়। তবে তার সঙ্গে এবার নাম জড়িয়েছে পরিচালক শুভ্রজিৎ মিত্রের। আর তা নিয়েই এখন চর্চা তুঙ্গে।

শ্রাবন্তীকে নিয়ে ‘দেবী চৌধুরানী’ বানাচ্ছেন শুভ্রজিৎ মিত্র। আর এ খবর সামনে আসার পর থেকেই টালিপাড়া সরগরম শুভ্রজিৎ-শ্রাবন্তীর সম্পর্কের এই নতুন সমীকরণ নিয়ে।

তবে এবার এ বিষয়ে মুখ খুলেছেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। তিনি অবশ্য শ্রাবন্তীর সঙ্গে তার নাম জড়িয়ে ছড়িয়ে পড়া এমন গুঞ্জনে বেশ বিরক্ত।

তার কথায়, ‘আমি হ্যাপিলি সিঙ্গেল। আর এসবই উর্বর মস্তিষ্কের ফল…’। পরিচালকের কথায়, ‘শ্রাবন্তী আমার বন্ধু, সহকর্মী। পরিচালক হিসাবেই বিভিন্ন বিষয় আমি ওর সঙ্গে আলোচনা করি, এখানে অন্য কোনো বিষয় আসে না।’ আরও একটি সংবাদ মাধ্যমকে শুভ্রজিৎ বলেন, ‘আমার মতো কাঠখোট্টা লোকের সঙ্গে সকলে কীভাবে শ্রাবন্তীকে জুড়ে দিল?’

প্রসঙ্গত, বাস্তব যাই হোক, পর্দায় কিন্তু শ্রাবন্তীর স্বামীর ভূমিকায় দেখা যেতে চলেছে পরিচালক শুভ্রজিৎ মিত্র। সৌজন্যে পরিচালক রাজর্ষি দে। তার ‘সাদা রঙের পৃথিবী’-তে কেন্দ্রীয় ভূমিকায় অভিন করতে চলেছেন শ্রাবন্তী। সেই ছবিতেই নাকি অভিনেত্রীর স্বামীর ভূমিকায় থাকছেন শুভ্রজিৎ। অর্থাৎ পরিচালক শুভ্রজিৎ এখানে অভিনেতার ভূমিকায়। ছবিতে যিনি নাকি আবার বিজ্ঞানী।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]