সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেক আইডিতে ছেলেদের সঙ্গে প্রেম, বাসায় ডেকে দুই বান্ধবী যেভাবে আদায় করতেন টাকা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১০ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ফেক আইডিতে ছেলেদের সঙ্গে প্রেম, বাসায় ডেকে দুই বান্ধবী যেভাবে আদায় করতেন টাকা

বিভিন্ন ফেক আইডি খুলে ছেলেদের সঙ্গে প্রেমের অভিনয় করত এরা। এরপর তদেরকে দেখা করার কথা বলে নিজেদের কাছে ডেকে আনতেন। বাসায় ঢোকামাত্রই তাকে মারধর করে নগ্ন করে ভিডিও করে প্রতারণা করতেন দুই বান্ধবী।

রাজধানীতে প্রেমের ফাঁদে ফেলে জিম্মি করে টাকা আদায়ের অভিযোগে রোববার রাতে এমন তিনজনকে গ্রেফতার করেছে মিরপুর মডেল থানা-পুলিশ।

এরা হলেন— সুমাইয়া আক্তার খুশি ওরফে মারিয়া ইসলাম (১৯), মো. মুসলিশ উদ্দিন মুন (২২) এবং খন্দকার শাওন (২৮)। এ ঘটনায় মোসা. তন্নি আক্তার (২০) নামে আরো একজন পলাতক রয়েছেন। এদের মধ্যে গ্রেফতার মারিয়া কলেজশিক্ষার্থী। তিনি রূপনগর সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ জানায়, গ্রেফতার আসামিরা দীর্ঘদিন ধরেই প্রতারণা করছিলেন। চক্রের মূল মারিয়া এবং তার বান্ধবী তন্নী। তারা বিভিন্ন ফেক আইডি খুলে ছেলেদের সঙ্গে প্রেমের অভিনয় করে, এরপর ছেলেকে দেখা করার কথা বলে মিরপুরে আনে। মিরপুরে বাসায় আগে থেকেই বাকি তিনজন থাকে। বাসায় ঢোকামাত্র তাকে মারধর করে নগ্ন করে ভিডিও করে। এরপর তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করে।

একই পদ্ধতিতে হানিফ নামের একজনকে জিম্মি করে ৮৫ হাজার টাকা আদায় করে। পরে পুলিশে অভিযোগ করলে তিনজনকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ৫৪ হাজার টাকা।

মিরপুর মডেল থানার ওসি সাংবাদিকদের এসব তথ্য জানিয়ে বলেন, গ্রেফতার আসামিদের আদালতে পাঠানো হয়েছে। বাকীদের ধরতে মাঠে কাজ করছে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৯ পূর্বাহ্ণ | সোমবার, ১০ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]