মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিএনসিসির ১ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

শামিম সরকার:   |   বুধবার, ১৯ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ডিএনসিসির ১ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজধানীর উত্তরায় দুস্থ ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)এর ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আফছার উদ্দিন খান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উওর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

বুধবার (১৯ এপ্রিল) উওরা ৬ নম্বর সেক্টরে অবস্থিত উওরা কমিউনিটি সেন্টারে ৬ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি এবং লুঙ্গি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অঞ্চল-১ নির্বাহী কর্মকর্তা জুলকার নায়ন, ৬ নং কল্যাণ সমিতি সভাপতি মোঃ বশির উদ্দিন, সাবেক উওরা পশ্চিম থানা সাংগঠনিক সম্পাদক আসাদ খান, সাবেক ছাত্রলীগ নেতা সালমান খান প্রান্তসহ স্থানীয় নেতাকর্মীরা।

এ সময় মেয়র আতিকুল ইসলাম কাউন্সিলর আফছার উদ্দিন খানের প্রশংসা করে বলেন, আফছার নিজের জন্য কোনো কাজ করেনা, নিজের জন্য কিছু বলেনা। সে শুধু তার ওয়ার্ড নিয়ে বলে, তার ওয়ার্ডের জনগণের কথা বলে। এমন একজন কাউন্সিলর পাওয়া ভাগ্যের ব্যাপার।

কাউন্সিলর আফসার উদ্দিন খান বলেন, এ বছর বিশ্বমন্দার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ছিলো কোনো ইফতার পার্টি আয়োজন করা যাবে না। তাই আমি ব্যক্তিগতভাবে কোনো ইফতার পার্টি আয়োজন না করে রমজানের শুরুতেই উওরার বিভিন্ন সেক্টরে প্রতিটি অসহায় মানুষের কাছে রমজান সামগ্রী পৌঁছে দিয়েছি।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৪ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]