সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৫০ কর্মচারীকে ঈদ সামগ্রী দিলেন রাবি ভিসি

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

২৫০ কর্মচারীকে ঈদ সামগ্রী দিলেন রাবি ভিসি

প্রধানমন্ত্রীর অভিপ্রায় অনুযায়ী রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দৈনিক মজুরী ভিত্তিতে কর্মরত ২৫০ জনের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন ভিসি অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের শহিদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে এসব সামগ্রী তুলে দেন তিনি।

ভিসি অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেন, বিশ্বের অনেক দেশে রাশিয়া ইউক্রেন যুদ্ধের প্রভাব পড়লেও বাংলাদেশের উন্নয়ন দমিয়ে রাখা যায়নি। দেশ এগিয়ে যাচ্ছে। আজ একজন মানুষও ক্ষুধার্ত নেই। মাননীয় প্রধানমন্ত্রীর অভিপ্রায় ছিল- এবার ইফতার আয়োজনের পরিবর্তে সেই অর্থ প্রয়োজন আছে এমন মানুষদের মধ্যে বণ্টন করা।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর অভিপ্রায় অনুযায়ী আমরা ইফতারের পরিবর্তে এই আয়োজন করতে পেরেছি। উপস্থিত সবার ঈদ ভালো কাটুক এই প্রত্যাশা ব্যক্ত করছি।

এ সময় অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি অধ্যাপক ড. মো. সুলতান-উল-ইসলাম ও অধ্যাপক ড. মো হুমায়ুন কবীর বক্তব্য দেন। অনুষ্ঠানে প্রক্টর অধ্যাপক ড. আসাবুল হক ও জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]