বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পার্বত্য চট্টগ্রামের দুর্গম আর্মি ক্যাম্প পরিদর্শন করলেন সেনাপ্রধান

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৩ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

পার্বত্য চট্টগ্রামের দুর্গম আর্মি ক্যাম্প পরিদর্শন করলেন সেনাপ্রধান

ঈদুল ফিতর উপলক্ষে পার্বত্য চট্টগ্রামের দুর্গম আর্মি ক্যাম্প পরিদর্শন করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। শনিবার সকালে ঢাকা সেনানিবাসে ঈদের নামাজ শেষে পার্বত্য চট্টগ্রাম যান।

আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, রাজধানী ঢাকাসহ দেশের সব সেনানিবাসে আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে শনিবার ঈদুল ফিতর পালিত হয়। সকালে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ঢাকা সেনানিবাসের কেন্দ্রীয় মসজিদে ঈদের নামাজ আদায় শেষে সেনাবাহিনীর সকল স্তরের কর্মকর্তাগণ, জেসিও এবং অন্যান্য পদবির সৈনিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।পরবর্তী সময়ে সেনাবাহিনী প্রধান পার্বত্য চট্টগ্রামের দুর্গম এলাকায় মোতায়েনরত সেনাসদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময়ের উদ্দেশ্যে বামে লংগদু আর্মি ক্যাম্প এবং রাঙামাটি রিজিয়ন সদর দপ্তর পরিদর্শন এবং উভয় ক্যাম্পেই গাছের চারা রোপণ করেন।

এ সময় জেনারেল অফিসার কমান্ডিং ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মো. নজরুল ইসলাম, সেনাসদরের ঊর্ধ্বতন কর্মকর্তারা; বামে লংগদু আর্মি ক্যাম্প ও রাঙামাটি রিজিয়ন সদর দফতরের অন্যান্য কর্মকর্তা; জেসিও; অন্যান্য পদবীর সৈনিক এবং গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। সেনাবাহিনী প্রধান রাঙামাটি রিজিয়ন সদর দফতরের সকল স্তরের সেনাসদস্যদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন।

প্রসঙ্গত, তিনিই প্রথম সেনাবাহিনী প্রধান হিসেবে দুর্গম পাহাড়ি অঞ্চলে দায়িত্বরত সেনা সদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ের উদ্দেশ্যে ঈদের দিন দুর্গম পাহাড়ী আর্মি ক্যাম্পে পরিদর্শনের উদ্যোগ গ্রহণ করেন। সেনাবাহিনী প্রধানের এ উদ্যোগ দুর্গম পাহাড়ী অঞ্চলে কর্মরত সেনাসদস্যসহ অন্যান্য নিরাপত্তা বাহিনীর সদস্যদের মনোবল বহুলাংশে উঁচু করেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫২ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]