বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৮ বিভাগে বৃষ্টির পূর্বাভাস, কমবে তাপমাত্রা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৩ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

৮ বিভাগে বৃষ্টির পূর্বাভাস, কমবে তাপমাত্রা

আগামী ২৪ ঘণ্টায় দেশের ৮ বিভাগের কোনো কোনো স্থানে ঝড়-বৃষ্টির হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এর ফলে তাপমাত্রা আরও কমতে পারে।

শনিবার (২২ এপ্রিল) সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে।

এ বিষয়ে আবহাওয়াবিদ মো. শাহীনুল ইসলাম জানান, ঢাকা, চট্টগ্রাম ও সিলেট, ময়মনসিংহ, রংপুর বিভাগের কিছু কিছু জায়গায় এবং বরিশাল, খুলনা ও রাজশাহী বিভাগের দুই-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এই সময়ে সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে বলে জানান এই আবহাওয়াবিদ। এ ছাড়া ঢাকা, ফরিদপুর, গোপালগঞ্জ, মানিকগঞ্জ, নরসিংদী, রাজশাহী, পাবনা, চাঁদপুর, নোয়াখালী, ফেনী, পটুয়াখালী ও ভোলা জেলাসহ খুলনা বিভাগের ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা কিছু জায়গা হতে প্রশমিত হতে পারে বলে জানান শাহীনুল ইসলাম।

শনিবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৩৮ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয় মোংলা ও যশোরে। টানা ৯ দিন পর সর্বোচ্চ তাপমাত্রা ৪০ ডিগ্রির নিচে নামলো।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৫ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]