সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের দাবিতে ২৫ বছরের প্রেমিকের বাড়িতে ৩৫ বছরের প্রেমিকা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৯ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

টাঙ্গাইলে বিয়ের দাবিতে ২৫ বছরের প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন ৩৫ বছর বয়সী এক প্রেমিকা। শুক্রবার সকাল থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান নেন তিনি।

প্রেমিক সাইফুল ইসলাম বাবু সদর উপজেলার করটিয়া ইউনিয়নের কলেজপাড়া গ্রামের মো. মনোয়ার হোসেনের ছেলে।

শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন করটিয়া ইউপির ৩ নম্বর ওয়ার্ড সদস্য মো.শাহীন মিয়া।

তিনি বলেন, শুক্রবার সকালে প্রেমিক সাইফুল বাড়িতে ওঠেন ওই প্রেমিকা। খবর পেয়ে আমি বিষয়টি মিমাংসা করতে যাই। রাত প্রায় সোয়া ৮টা পর্যন্ত ওই বাড়িতে অবস্থান করলেও কোনো মিমাংসা করতে পারিনি। এ কারণে মেয়েটিকে আমি আইনগত ব্যবস্থা নেয়ার পরামর্শ দিয়ে চলে আসি।

ওই প্রেমিকা বলেন, সাইফুল ও আমি একত্রে টাঙ্গাইল ‘ল’ কলেজে আইন বিভাগে পড়ালেখা করতাম। গত ১ বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে সাইফুল আমার সর্বনাশ করেছে। এখন বিয়ে করতে অস্বীকার করছে। তার পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ। তাই বাধ্য হয়েই তার বাড়িতে অবস্থান নিয়েছি। বিয়ে না করলে আমি আত্মহত্যা করবো।

স্থানীয়রা জানান, প্রেমিকার বয়স ৩৫ বছর আর প্রেমিকের বয়স সর্বোচ্চ ২৫ বছর। অসম এ প্রেমের সম্পর্কটি সমালোচনার জন্ম দিয়েছে। এরপরও তারা এলাকার মান সম্মান রক্ষার এ ঘটনার সুষ্ঠু সমাধানের দাবি জানিয়েছেন তারা।

টাঙ্গাইল সদর থানার ওসি আব্দুস ছালাম মিয়া জানান, এ ঘটনায় এখনো থানায় কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৮ পূর্বাহ্ণ | শনিবার, ২৯ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]