বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আম পাড়া নিয়ে হামলায় নিহত ১, আহত ৩

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৬ মে ২০২৩ | প্রিন্ট

আম পাড়া নিয়ে হামলায় নিহত ১, আহত ৩

ফেনীর সোনাগাজীতে গাছ থেকে আম পাড়া নিয়ে সৃষ্ট বিরোধে প্রতিপক্ষের হামলায় মো. মিজানুর রহমান নামে এক হোমিওপ্যাথি চিকিৎসক নিহত হয়েছেন। একই ঘটনায় তার তিন ভাই আহত হয়েছেন।

শুক্রবার (৫ মে) দুপুরে সোনাগাজী সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মিজানুর রহমান (৪৫) মনগাজী বাজারের হোমিও চিকিৎসক ও ছাড়াইতকান্দি হোছাইনিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির অভিভাবক সদস্য।

আহত ৩ ভাই হলেন আবদুল হাই (৪৫), আবু তৈয়ব (৪৯) ও আবদুল গোফরান (৫৪) আহত হয়েছেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, মৃত নূরুল হুদার ছেলে মিজানুর রহমান গংয়ের সঙ্গে একই বাড়ির আবু তাহেরের ছেলে জসিম উদ্দিন গংয়ের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সেই জমির আমগাছ থেকে আম পাড়া নিয়ে প্রতিপক্ষের সঙ্গে দ্বন্দ্ব চরমে পৌঁছেছে।

শুক্রবার দুপুর ১২টার দিকে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে আবু তাহেরের ছেলে সবুজ মিয়া, আবুল, জসিম উদ্দিন, খায়েরের ছেলে মাঈন উদ্দিন মামুন ও সবুজের ছেলে বাবলুসহ বেশ কয়েকজন মিলে ডা. মিজানুর রহমানকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। হামলার খবর শুনে মিজানুরের তিন ভাই আবদুল হাই, আবু তৈয়ব ও আবদুল গোফরান এগিয়ে এলে তাদেরও কুপিয়ে মারাত্মক আহত করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে মিজানুর রহমানকে রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক খালেদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩১ পূর্বাহ্ণ | শনিবার, ০৬ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]