বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হারভেস্টার মেশিনের চাপায় প্রাণ হারাল শিশু

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৬ মে ২০২৩ | প্রিন্ট

হারভেস্টার মেশিনের চাপায় প্রাণ হারাল শিশু

নেত্রকোনায় আটপাড়া উপজেলায় ধান কাটার (হারভেস্টার) মেশিনের চাপায় তাসিন মিয়া (১১) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ মে) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার দুওজ ইউনিয়নের কমলাশ্রম গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তাসিন কমলাশ্রম গ্রামের সেকুল মিয়ার ছেলে। আটপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল কান্তি সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

উজ্জল কান্তি বলেন, প্রয়োজনীয় আইনগত প্রক্রিয়া শেষে নিহত শিশুর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। মৃতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে চালকের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিহত শিশুর পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে ওসি উজ্জল কান্তি জানান, কমলাশ্রম গ্রামের কৃষক শফিকুল ইসলাম তার জমির ধান কাটার জন্য জনৈক শামছুল কবীর রাহাত নামে এক ব্যক্তির হারভেস্টার মেশিন নিয়ে আসেন।

তিনি বলেন, শুক্রবার বিকেলে ঘটনার সময় ঐ মেশিন দিয়ে ধান কাটা হচ্ছিল। এ সময় শিশু তাসিন মিয়া ধান কাটা দেখতে গেলে হারভেস্টার মেশিনের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। ঘটনার পরপরই চালক পালিয়ে যায়।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪২ পূর্বাহ্ণ | শনিবার, ০৬ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]