বুধবার ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাসিক নির্বাচনকে কেন্দ্র করে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত!

উত্তরা সংবাদ দাতা :    |   বৃহস্পতিবার, ১১ মে ২০২৩ | প্রিন্ট

গাসিক নির্বাচনকে কেন্দ্র করে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত!

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে উত্তরা জমজম টাওয়ারে ঢাকা-১৮ আসনের আওয়ালীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সগযোগী সংগঠনের নেতা কর্মীদের নিয়ে (১০ই মে)বুধবার বিকাল ৪ টায় অনুষ্ঠিত হলো বিশেষ প্রতিনিধি সভা।

গাসিক নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের একমাত্র মেয়র প্রার্থীর পক্ষে দলমত নির্বিশেষে কাজ করার লক্ষে, উত্তরা জমজম-কনভেনশন হলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এ সভার আহ্বান করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

আরো উপস্থিত ছিলেন সবনম জাহান শিলা (এমপি) এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগে মনোনীত মেয়র প্রার্থী আজমত উল্যাহ খান।

বিশেষ প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে মায়া চৌধুরী বলেন,টঙ্গী, গাজীপুর -উত্তরা হলো ঢাকার এ পিঠ ও পিঠ। আপনাদের প্রত্যেকের আত্মীয় স্বজনরা রয়েছে সেখানে। গাজীপুরের প্রায় আড়াই থেকে তিন লক্ষ ভোটার বসবাস করে উত্তরায়। আমরা যদি সবাই ঠিক মতো ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারি,তাহলে এ ভোটেই জয় লাভ করা সম্ভব।

তিনি আরো বলেন, উত্তরাবাসির সহযোগিতা ছাড়া এ নির্বাচনে পার পাওয়া সম্ভব নয়।পাঁচটি সিটি কর্পোরেশন নির্বাচনের মধ্যে এটি প্রথম ধাপ। সারা বাংলাদেশের মানুষ এই নির্বাচনের দিকে চেয়ে আছে। আপনাদের বসে থাকলে চলবে না,এছাড়াও এই নির্বাচনের ছয় মাস পরেই রয়েছে জাতীয় নির্বাচন।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে আয়োজিত বিশেষ প্রতিনিধি সভায় মায়া চৌধুরী আরো বলেন, এই সিঁড়ি পার হতে হলে আপনাদের সকলকে টঙ্গী গাজীপুরের প্রতিটি ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে হবে। প্রয়োজনে ছোট-বড় ভেদাভেদ ভুলে গিয়ে সেখানকার শ্রমিক ও রিকশাওয়ালা থেকে শুরু করে সকল পেশাজীবীদের বন্ধু বানাতে হবে।

মায়া চৌধুরী বলেন ,তিনি খুব আশাবাদী উত্তরাবাসী মনোযোগ দিয়ে কাজ করলে তাদের জয় নিশ্চিত। নেতা কর্মীদের মিলন মেলার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান।

বিশেষ প্রতিনিধি সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন বেপারী, বিমানবন্দর থানা আওয়ামী লীগের সভাপতি শাজাহান আলী মন্ডল, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন আহমেদ, ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরীফুল ইসলাম, ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন, ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর নাঈম বেপারী, ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর ডিএম শামীম,সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাকিয়া সুলতানা। উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য রবিউল ইসলাম রবি ও ফয়েজ আহমেদ। উত্তরার -১৩ নং সেক্টর এ অবস্থিত জম জম কনভেনশন হলে দুপুর থেকে অবস্থান নেন ঢাকা-১৮ আসনের প্রতিটি থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। ঢাকা-১৮ আসনের সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিতিতে মুখরিত হয়ে উঠে জমজম কনভেনশন সেন্টার।

এ সময় গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে সরকার দলীয় মেয়র প্রার্থী আজমত উল্লাহ খান বলেন, আমার ইচ্ছা ছিল প্রতিটি ভোটারের কাছে গিয়ে ভোট,দোয়া ও সহযোগীতা চাওয়া। কিন্তু এতো অল্প সময়ে ৩৫ লাখ লোকের বসবাস কৃত এলাকায় প্রায় ১২ লাখ ভোটারের কাছে গিয়ে ভোট চাওয়া কি ভাবে সম্ভব।তিনি আরো বলেন এ নির্বাচন আমি আজমত উল্লাহ খানের নির্বাচন নয়,এ নির্বাচন একটি আদর্শ,এ নির্বাচন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার নির্বাচন,অতএব এ নির্বাচনে আপনাদের সকলকে এগিয়ে আসতে হবে। তিনি উপস্থিত সকল নেতা কর্মীদের নিকট অতীতের সকল ভুল ভ্রান্তির ক্ষমা চেয়ে নির্বাচনী প্রচারণায় সহযোগিতা চান।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১১ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]