সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ মাতালো কান

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২২ মে ২০২৩ | প্রিন্ট

‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ মাতালো কান

ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হলো ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’। ছবিটির মাধ্যমে দীর্ঘদিন পর জুটি হয়েছেন হলিউডের প্রবীণ পরিচালক মার্টিন স্কোরসেস ও সুপারস্টার ডি ক্যাপ্রিও। উৎসবে ছিল তাদের ঝলমলে উপস্থিতি।
৩ ঘন্টা ২৬ মিনিটের চলচ্চিত্রটি দর্শকদের কাছ থেকে উষ্ণ অভ্যর্থনা পায়। প্রিমিয়ার থিয়েটারের একটি ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে, যেখানে দাঁড়িয়ে থাকা ওভেশনে স্কোরসেসের প্রতিক্রিয়া দেখা যায়।

ভিডিওতে দেখা যায়, দর্শকদের অভিবাদনে খুশি স্কোরসেস, তিনি করতালি গ্রহণ করছেন। মুখে হাসি এবং কৃতজ্ঞতায় মাথা নেড়ে চারপাশ তাকাতে দেখা যায় এই প্রবীণ পরিচালককে। এর পর স্কোরসেস মাইক্রোফোন হাতে নেন এবং সকলকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, সিনেমাটির সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ। আমার পুরানো বন্ধু বব এবং লিও, জেসি ও লিলি। আমরা কয়েক বছর আগে ওকলাহোমাতে এর শুটিং করেছি। ঘুরে আসতে সময় লেগেছে, তবে অ্যাপল আমাদের জন্য দুর্দান্ত কাজ করেছে।

‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ এই বছর কান চলচ্চিত্র উৎসবে সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলোর একটি। ২০১৭ সালে প্রকাশিত ডেভিড গ্রানের লেখা বই ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন: দ্য ওসেজ মার্ডারস অ্যান্ড দ্য বার্থ অব দ্য এফবিআই’-এর উপর ভিত্তি করে সিনেমাটি নির্মাণ করা হয়েছে।

ইতিমধ্যে সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে। ট্রেলারেই বাজিমাত করেছে ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’। ২০২৩ সালের ৬ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

Facebook Comments Box
advertisement

Posted ২:১০ পূর্বাহ্ণ | সোমবার, ২২ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]