সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়ারিং গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে প্রাণ গেল শিশুর

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৪ মে ২০২৩ | প্রিন্ট

ওয়ারিং গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে প্রাণ গেল শিশুর

কুষ্টিয়ার ভেড়ামারায় ওয়ারিং গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে এক শিশু নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দুইজন। ভেড়ামারা শহরের পৌর এলাকায় বোর্ড স্কুলের সন্নিকটে এ ঘটনা ঘটে। আহতদের চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে, আহত সিয়াম হোসেনের (১১) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মঙ্গলবার রাতে ঢাকায় নেয়ার পথে সে মারা গেছে। সিয়াম পৌর এলাকা কাচারী পাড়া গ্রামের তাহাজ উদ্দীনের ছেলে।

আহতরা হলেন, ভেড়ামারা শহরের পৌর এলাকার শাহিনের ছেলে মিজান (১৪) ও কিসমত ড্রাইভারের ছেলে মুন্না (২৫)।

ভেড়ামারা থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল ৫টার দিকে ভেড়ামারা শহরে বোর্ড স্কুলের পাশে মাইক্রোবাস স্ট্যান্ডের সামনে বিসমিল্লাহ দোকানের মালিক মুন্নাসহ তার দুই কর্মচারী সিয়াম ও সিজান ওয়ারিং মেরামত কাজে ব্যস্ত ছিল। এ সময় গ্যাস সিলিন্ডার হঠাৎ বিস্ফোরণ হলে তিনজন আহত হয়। তাদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে উদ্ধার করে দ্রুত চিকিসার জন্য প্রথমে ভেড়ামারা হাসপাতালে ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সিয়ামের অবস্থা আশঙ্কাজনক হলে চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। মঙ্গলবার রাতে ঢাকা নিয়ে যাওয়ার পথে সিয়াম মারা যায়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন ভেড়ামারা থানার ওসি রফিকুল ইসলাম।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৪ পূর্বাহ্ণ | বুধবার, ২৪ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]