বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিষাদে বিদায় মেসির, হারলো পিএসজি

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৪ জুন ২০২৩ | প্রিন্ট

বিষাদে বিদায় মেসির, হারলো পিএসজি

ফ্রেঞ্চ লিগে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) এর হয়ে শেষ ম্যাচে খেলেছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। কিন্তু শেষ ম্যাচটি ভালো হলো না তার। সহজ সুযোগ হাতছাড়া করলেন। ম্যাচ দেখলেন মনে হবে ক্লাবে মন নেই মেসির। অন্যদিকে দাপটে খেলল ক্লেরমঁ। ফ্রেঞ্চ লিগ জয়ী দলের বিপক্ষে ২-৩ গোলে জিতে মাঠ ছাড়ল তারা।
মেসিদের বিপক্ষে পিছিয়ে পড়েও আক্রমণ কমাল না ক্লেরমঁ। গতকাল মঞ্চ ছিল মেসি ও সার্জিও রামোসের বিদায়ের। কিন্তু সেই মঞ্চ শুধু আর মেসি বা রামোসে থেমে থাকল না, সেখানে থাকলেন আরও একজন। সার্জিও রিকো। এই মৌসুমে পিএসজির হয়ে একটি ম্যাচও খেলেননি তিনি।

তবুও তিনি থাকলেন। কারণ, দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন রিকো। এই সময়ে তার পাশে সতীর্থরা। মেসি, এমবাপেরা সবাই রিকোর নাম লেখা জার্সি পরে খেললেন। গোটা মাঠ জুড়ে দেখা গেল রিকোর টিফো।

প্রথমার্ধে পিএসজিকে এগিয়ে দেন রামোস। ক্লাবের হয়ে নিজের শেষ ম্যাচে গোল করলেন তিনি। এরপর তিন মিনিট পরেই আশরাফ হাকিমিকে ফাউল করায় পেনাল্টি পায় পিএসজি। পেন্টালি থেকে মৌসুমের ২৯তম গোল করেন এমবাপে। খেলার ২১ মিনিটে প্যারিসের রক্ষণের ভুলে এক গোল শোধ করে ক্লেরমঁ। গোল করে দেন জোহান গাস্টিয়েন।

প্রথমার্ধে মাঝেমধ্যেই চোখে পড়ছিল পিএসজির রক্ষণের দুর্বলতা। দ্বিতীয়ার্ধের খেলার ৫৩তম মিনিটে সহজতম সুযোগ মিস করলেন মেসি। ক্লেরমঁ হাই প্রেসিং ফুটবল খেলছিল। প্রতিটা বলের জন্য তাড়া করছিলেন ফুটবলাররা। তার ফল পায় ক্লাব। খেলার ৬৩ মিনিটে কিয়েই দলের তৃতীয় গোল করেন। এগিয়ে যায় ক্লেরমঁ (২-৩)।

বাকি সময়ে গোল না হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লেরমঁ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৫ পূর্বাহ্ণ | রবিবার, ০৪ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]