বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চার্জার ফ্যানের দামের গতি থামাতে মাঠে নামছে ভোক্তা-অধিকার

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩ | প্রিন্ট

চার্জার ফ্যানের দামের গতি থামাতে মাঠে নামছে ভোক্তা-অধিকার

দেশজুড়ে চলমান তীব্র দাবদাহে অতিষ্ঠ জনজীবন। ভ্যাপসা গরমে নাকাল রাজধানীবাসী। এই অবস্থায় একটু স্বস্তির আশায় তারা ছুটছেন চার্জার ফ্যানের দোকানগুলোয়। আর এই সুযোগকে কাজে লাগিয়ে নিয়ন্ত্রণহীন দাম হাঁকাচ্ছেন ব্যবসায়ীরা। এবার এই নৈরাজ্য ঠেকাতে মাঠে নামছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতর।

বৃহস্পতিবার জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের উপপরিচালক (প্রশিক্ষণ ও প্রচার) আতিয়া সুলতানা এ তথ্য নিশ্চিত করেছেন।

আতিয়া সুলতানা জানান, সারাদেশে চার্জার ফ্যানের মূল্যবৃদ্ধির বিষয়ে আজ জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদফতরের তিনটি টিম বাজার তদারকি কার্যক্রম পরিচালনা করবে। লোডশেডিং কাজে লাগিয়ে অনেক অসাধু ব্যবসায়ী দাম বাড়িয়েছেন। তা নিয়ন্ত্রণে আনতেই এই অভিযান।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তফতর সূত্রে জানা যায়, বায়তুল মোকারম এলাকায় অভিযানে নামবে ঢাকা বিভাগীয় কার্যালয়ের মাগফুর রহমান (সহকারী পরিচালক) ও প্রধান কার্যালয়ের উপপরিচালক (অভিযোগ উপবিভাগ) মাসুম আরেফিন।

স্টেডিয়াম মার্কেট এলাকায় অভিযানে থাকবেন ঢাকা বিভাগীয় কার্যালয়ের (সহকারী পরিচালক) রোজিনা সুলতানা ও সহকারী পরিচালক (অভিযোগ শাখা) মুহাম্মদ হাসানুজ্জামান।

এছাড়াও নবাবপুর মার্কেট এলাকায় অভিযানে থাকবেন সহকারী পরিচালক (তদন্ত) মো. আসিফ আল আজাদ ও সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার মন্ডল।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]