বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মুগ্ধ চোখে ঘণ্টার পর ঘণ্টা ওর দিকে তাকিয়ে থাকি’

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৫ জুন ২০২৩ | প্রিন্ট

‘মুগ্ধ চোখে ঘণ্টার পর ঘণ্টা ওর দিকে তাকিয়ে থাকি’

মাতৃত্বজনিত কারণে অনেক দিন ধরে অভিনয়ের বাইরে আছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। প্রায় তিন মাস হতে চললো পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। এরইমধ্যে ছেলের ছবিও প্রকাশ করেন মাহি।

এদিকে অনেকের মনে প্রশ্ন, আর কতদিন অভিনয় থেকে দূরে থাকবেন মাহি? এবার মুখ খুললেন তিনি। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মাহি জানিয়েছেন তার ফেরার পরিকল্পনা।

তিনি বলেন, ‘সবে মা হয়েছি। তাই আগে সন্তানকে বড় করা, ওর সবকিছুর সঠিক দেখভাল, এরপর অন্য কাজ। ফারিশ আমার জীবনের শ্রেষ্ঠ উপহার। তাই ওকে ছাড়া একমুহূর্ত দূরে থাকা কঠিন। তবে অভিনয়ে যে ফিরব না, এমন কথা বলছি না। সবকিছু গুছিয়ে তবেই অভিনয়ে ফিরব, ইচ্ছা এটাই। সে জন্য আরও কিছুদিন সময় লাগবে।’

অভিনয় থেকে দূরে থেকে সন্তানের জন্য বেশি সময় দিচ্ছেন মাহি। এ নায়িকা বলেন, ‘অনেকে বলে, ব্যস্ততাই জীবন। তবে সেই ব্যস্ততা যে শুধু পেশাদারি হবে– এমন কোনো কথা নেই। এখন প্রতিটি দিন, মানে ২৪ ঘণ্টাই কাটছে আমার ছেলে ফারিশের সঙ্গে। মুগ্ধ চোখে ঘণ্টার পর ঘণ্টা ওর দিকে তাকিয়ে থাকি, প্রতিটি মুভমেন্ট আমি দেখি। এককথায় এখন ফারিশকেন্দ্রিক আমার জীবন। তাই ক্যামেরার সামনে দাঁড়াতে না পারা, আগের মতো দিনভর শুটিং নিয়ে ব্যস্ততা না থাকা, এসব নিয়ে একদমই ভাবছি না।’

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৮ মার্চ রাকিব-মাহির ঘরে আসে পুত্র ফারিশ।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]