বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীর মরদেহ হাসপাতালে রেখে উধাও স্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৫ জুন ২০২৩ | প্রিন্ট

স্বামীর মরদেহ হাসপাতালে রেখে উধাও স্ত্রী

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা। ওই সময় পারিবারিক কলহ জেরে বিষপান করেন স্বপন মিয়া। এতে অবস্থায় গুরুতর হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন তার স্ত্রী ও স্বজনরা। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এরপর স্বামীর মরদেহ হাসপাতালে রেখেই পালিয়ে যান স্ত্রী সুইটি বেগম ও তার স্বজনরা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতালের মর্গে পাঠায়।

ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের উপজেলার সাদেকপুর ইউনিয়নের মঞ্জুনগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত স্বপন মিয়া উপজেলার সাদেকপুর ইউনিয়নের মৌটুপীর মঞ্জুনগর এলাকার এমাদ মিয়ার ছেলে।

জানা যায়, সকালে পারিবারিক কলহ জেরে বিষপান করেন স্বপন মিয়া। পরে গুরুতর অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসেন তার স্ত্রী ও শ্বশুড়বাড়ির লোকজন। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এরপর মরদেহ হাসপাতালে রেখে শ্বশুরবাড়ির লোকজনসহ পালিয়ে যান স্ত্রী। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের মামা বলেন, লোকমুখে শুনেছি আমার ভাগিনার বিষপানে মৃত্যু হয়েছে। তার শ্বশুরবাড়ির লোকজন ও তার বউ নাকি তাকে হাসপাতালে নিয়ে গিয়েছিল। খবর পেয়ে আমি হাসপাতালে এসে দেখি আমার ভাগিনার মরদেহ রেখে পালিয়ে গেছে তার বউসহ শ্বশুরবাড়ির লোকজন। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে তা এখনো জানতে পারিনি। এ ঘটনার পিছনে নিশ্চয়ই কোনো রহস্য আছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.সোয়েব রহমান বলেন, সকালে বিষক্রিয়ায় আক্রান্ত রোগী নিয়ে স্বজনরা হাসপাতালে এলে আমরা পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করি। এরপরেই মরদেহ রেখে পালিয়ে যান স্ত্রীসহ স্বজনরা।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক এসআই ওসমান গনি বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি নিয়ে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]