বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে আজ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৬ জুন ২০২৩ | প্রিন্ট

সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে আজ

সিলেট নগরীর কয়েকটি এলাকায় মেরামত ও সংস্কার কাজের জন্য শুক্রবার চার ঘণ্টা বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

বৃহস্পতিবার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিলেট সিটি নির্বাচন ও ঈদুল আজহা উপলক্ষে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য ১৩২/৩৩ কেভি কুমারগাও গ্রিড উপকেন্দ্র, ৩৩ কেভি উপশহর, ৩৩ কেভি এমসি কলেজ ফিডারসহ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের জরুরি মেরামত ও রক্ষণাবেক্ষণ কাজ করা হবে।

এ কারণে শুক্রবার (১৬ জুন) সকাল ৭টা থেকে বেলা ১১টা পর্যন্ত উল্লেখিত উপকেন্দ্রের আওতাধীন এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।

৩৩/১১ কেভি উপশহর উপকেন্দ্রের আওতাধীন উপশহর–শিবগঞ্জ, সেনপাড়া, টিলাগড়, লামাপাড়া, সবুজবাগ, হাতিমবাগ, ধোপাদিঘীরপাড়, সোবহানীঘাট, বিশ্বরোড, যতরপুর, মিরাবাজার, চালীবন্দর, কাষ্টঘর, কালীঘাট, মহাজনপট্টি, মাছিমপুর, সোনারপাড়া, মজুমদারপাড়া, খারপাড়া, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, মেন্দিবাগ, কুশিঘাট ও সাদাটিকর।

৩৩/১১ কেভি এমসি কলেজ উপকেন্দ্রের আওতাধীন টিবি হাসপাতাল, মিতালিটিলা, রায়নগর, রাজবাড়ী, দর্জিপাড়া, নাইওরপুল, চারাদিঘীরপাড়, আরামবাগ, বালুচর, কাজীটুলা, মিরবক্সটুলা, জিন্দাবাজার, বারুতখানা, কুমারপাড়া, নয়াসড়ক, জেলরোড ও এর আশপাশের এলাকা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৬ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]