বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাতিরপুলে দোকানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৮ জুন ২০২৩ | প্রিন্ট

হাতিরপুলে দোকানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

রাজধানীর হাতিরপুলে একটি দোকানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু হয়েছে। তার নাম আবুল হাশেম হাওলাদার (৪৫)।
রোববার সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ১১টার দিকে হাশেমকে মৃত ঘোষণা করেন।

হাশেম হাওলাদার পটুয়াখালির বাউফল উপজেলার নাজিরপুর গ্রামের আব্দুর রহমান হাওলাদারের ছেলে। বর্তমানে হাতিরপুলে ‘রিপন এন্টার প্রাইজ’ নামে বালু-সিমেন্টের দোকানের ম্যানোজারের দায়িত্বে ছিলেন।

আহত আলতাফ হোসেন জানান, বৃষ্টি এলে টিনসেড দোকানটির চাল দিয়ে পানি পড়ে। সেজন্য সকালে সিমেন্ট-বালু গুলিয়ে হাশেম নিজেই টিনের চালের ওপর উঠেন টিনের ছিদ্র বন্ধ করতে। বেশ কিছুক্ষণ সময় পার হয়ে গেলেও তিনি নিচে নেমে না আসায় আলতাফ হোসেনও চালের ওপর উঠার চেষ্টা করেন। তখন তিনিও বিদ্যুতায়িত হয়ে সেখান থেকে পড়ে যান। পরবর্তিতে আশপাশের দোকানদাররা মিলে হাশেমকে চালের ওপর থেকে নিচে নামান। এরপর তাকে হাসপাতালে নিয়ে যান।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১৯ পূর্বাহ্ণ | রবিবার, ১৮ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]