বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মক্কায় মাহমুদউল্লাহ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২২ জুন ২০২৩ | প্রিন্ট

মক্কায় মাহমুদউল্লাহ

গত কয়েক সিরিজে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বাইরে আছেন অভিজ্ঞ অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। আসন্ন আফগান সিরিজেও জায়গা হয়নি তার। ফলে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, ভারত বিশ্বকাপে লাল-সবুজের জার্সিতে দেখা যাবে কি রিয়াদকে?

আপাতত ক্রিকেটের চিন্তা ছেড়ে সৌদি আরবে উড়াল দিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মূলত সেখানে তিনি পবিত্র হজ পালন করবেন।

বৃহস্পতিবার পবিত্র হজ পালনের উদ্দেশে দেশ ছেড়েছেন মাহমুদউল্লাহ। এদিন সামাজিক মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন রিয়াদের স্ত্রী জান্নাতুল কাউসার মিষ্টি।

নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘আসসালামু আলাইকুম। আমার স্বামী (রিয়াদ) হজের উদ্দেশে দেশ ছেড়েছেন। সকল গুনাহ মাফ করে আল্লাহ তার হজকে কবুল করুন। আমিন।’ এরপর মাহমুদুউল্লাহর জন্য সকলের কাছে দোয়াও চেয়েছেন তিনি।

জানা গেছে, সবকিছু ঠিক থাকলে পবিত্র হজ পালন শেষে আগামী ৫ জুলাই দেশে ফেরার কথা রয়েছে মাহমুদউল্লাহর।

এর আগে হজ পালনের কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে ছুটি নিয়েছিলেন মাহমুদুউল্লাহ। যে কারণে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে বাংলাদেশ দলের বিবেচনায় নেই তিনি। তবে বেশ কয়েকমাস ধরেই রিয়াদের জাতীয় দলে না খেলা নিয়ে চলছে আলোচনা।

কেননা বাংলাদেশ দলের ৭ নম্বর পজিশনের জন্য এই মুহূর্তে মাহমুদুউল্লাহ ছাড়াও আলোচনায় রয়েছেন বেশ কয়েকজন ক্রিকেটার। যে কারণে শেষ পর্যন্ত এই পজিশনে কে খেলবেন সেটা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। আর আসন্ন এশিয়া কাপের দল থেকেই চূড়ান্ত হবে বিশ্বকাপের স্কোয়াড।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]