বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘লিপস্টিক’ থেকে বাদ পড়া প্রসঙ্গে যা বললেন দর্শনা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৩ জুন ২০২৩ | প্রিন্ট

কলকাতার অভিনেত্রী দর্শনা বণিকের সঙ্গে ঢালিউডের নবাগত চিত্রনায়ক আদর আজাদের জুটি বাঁধার কথা ছিল। পরবর্তীতে ভিসা জটিলতার কারণে বদলে যায় নায়িকা। দর্শনার পরিবর্তে ‘লিপস্টিক’ ছবিতে অভিনয় করবেন চিত্রনায়িকা পূজা চেরী। সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন ছবিটির গল্পকার ও সংলাপ রচয়িতা আব্দুল্লাহ জহির বাবু।

এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন দর্শনা বণিক। কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, আমার সঙ্গে প্রথমে কথা হয়েছিল ঠিকই। তবে চুক্তিতে কোনো সই করিনি। তারপর তাদের পক্ষ থেকে কেউ যোগাযোগও করেননি। সেটা ভিসার জন্য না অন্য কোনো কারণে তা সঠিকভাবে বলতে পারব না। আমার আর ওই সিনেমা সম্পর্কে কোনো ধারণা নেই।

শোনা যাচ্ছে, খুব শিগগিরই আবারো শাকিব খানের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে দর্শনাকে।

‘লিপস্টিক’ ছবি থেকে দর্শনার বাদ পড়ার কারণ প্রসঙ্গে বাবু বলেন, দর্শনা বণিকের সঙ্গে আমাদের কথা চূড়ান্ত হয়েছে। সব ঠিকই ছিল, কিন্তু ভিসা জটিলতার কারণে দর্শনার পরিবর্তে পূজা চেরীকে নিচ্ছি। পূজা গল্প শুনে খুবই সন্তষ্ট। এই গল্পে পূজা খুব ভালো করবে বলে আশা করছি। এই সিনেমায় পূজার বিপরীতে অভিনয় করবেন আদর আজাদ।

গত রোববার (১৮ জুন) ‘লিপস্টিক’ সিনেমায় চুক্তিবদ্ধ হন পূজা চেরী। তবে এখনই সিনেমার গল্প বা চরিত্র নিয়ে কিছু জানাতে চাচ্ছেন না তিনি। অভিনেত্রী জানান, আগামী ২০ জুলাই থেকে এই সিনেমার শুটিং শুরু হবে। দৃশ্যধারণ চলবে ঢাকা ও ঢাকার বাইরে। ছবিটি পরিচালনা করবেন কামরুজ্জামান রোমান।

প্রসঙ্গত, এর আগে শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’ ছবিতে কাজ করেছিলেন দর্শনা বণিক। ছবিটি পরিচালনা করেন ওয়াজেদ আলী সুমন। মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৩ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]