বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মায়ের হীরার গয়না চুরি করে যা করেছিলেন রণবীর

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৫ জুন ২০২৩ | প্রিন্ট

বি-টাউনের যাত্রাটা শুরু করেছিলেন বেশ সাদামাটা ভাবেই। তবে ধীরে ধীরে রুপালি পর্দায় নিজের জাত চিনিয়েছেন ঠিকই। বক্স অফিসে একের পর এক সুপার হিট সিনেমা উপহার দিয়ে দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি। বলছি রণবীর সিংয়ের কথা।

অভিনয়ের পাশাপাশি ফ্যাশন ডিজাইনের জন্যও বেশ আলোচনায় থাকেন রণবীর। পোশাকের ডিজাইন, রং ইত্যাদি নির্বাচনে তিনি বরাবরই অন্যদের চেয়ে আলাদা থেকেছেন।

শুধু পোশাকেই যে রণবীরের ফ্যাশন এমনও কিন্তু নয়। এই অভিনেতা কানে দুল পরতেও পছন্দ করেন। আর সে কারণে মায়ের গয়নার বাক্স থেকে হীরার দুল চুরি করে নিজে পরেছিলেন। ‘কফি উইথ করণ’র একটি পর্বে সে কথা জানিয়েছেন রণবীর নিজেই।

তবে চুরি করেও ছাড় পাননি এই অভিনেতা। পরে এর মূল্যও চোকাতে হয়েছিল তাকে। মায়ের যে কানের দুল চুরি করেছিলেন তিনি, সেটির থেকেও মূল্যবান হীরার দুল কিনে মাকে উপহার দিয়েছেন।

রণবীরের এমন কাণ্ড জেনে করণ জোহর বলেন, ‘এজন্যই আমার মা তোমাকে এত পছন্দ করে। এখন মা আমার কাছে বায়না করেছেন উপহারস্বরূপ তাকে কানের দুল কিনে দেওয়ার জন্য।’

সম্প্রতি মুক্তি পেয়েছে রণবীর-আলিয়ার নতুন সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র টিজার। যেখানে এই দু’জন বাদেও অভিনয় করছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি, টোটা রায় চৌধুরী ও চূর্ণী গাঙ্গুলি।

Facebook Comments Box
advertisement

Posted ২:১০ পূর্বাহ্ণ | রবিবার, ২৫ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]