বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ষাট গম্বুজ মসজিদে ঈদের প্রধান জামাত ৭টায়

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৭ জুন ২০২৩ | প্রিন্ট

বাগেরহাটে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হবে বিশ্ব ঐতিহ্য ষাটগুম্বুজ মসজিদে। এখানে প্রথম জামাত সকাল ৭টায়, দ্বিতীয় জামাত পৌনে ৮টায় ও সর্বশেষ জামাত সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।

বিশ্ব ঐতিহ্য ষাট গম্বুজ মসজিদে ঈদুল আজহার প্রথম ও প্রধান জামাতে ইমামতি করবেন বাগেরহাট আলিয়া (কামিল) মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবুল কালাম আজাদ। দ্বিতীয় জামাতে ইমামতি করবেন ষাটগম্বুজ মসজিদের খতিব মাওলানা হেলাল উদ্দিন মাতুব্বর। তৃতীয় ও সর্বশেষ জামাতে ইমামতি করবেন ঐতিহ্যবাহী সিঙ্গাইড় জামে মসজিদের ইমাম মাওলানা মোজাহিদুল ইসলাম।

ঈদের জামায়াতে আসা মুসল্লিদের নিরাপত্তায় নিয়োজিত থাকবেন ট্যুরিস্ট পুলিশসহ অন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এছাড়া বাগেরহাটের খান জাহান মাজার জামে মসজিদ ও পুরাতন কোর্ট জামে মসজিদে সকাল সাড়ে ৭টা, আলিয়া মাদরাসা জামে মসজিদ, হরিণ খানা জামে মসজিদ, খারদার জামে মসজিদ, সোনাতলা জামে মসজিদ, নাগেরবাজার হাজি আরিফ জামে মসজিদ ও পিসি কলেজ জামে মসজিদে ৭টা ৩৫ মিনিটে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, এবারো ষাটগম্বুজ মসজিদে তিনটি জামাত অনুষ্ঠিত হবে। এছাড়া যেসব ঈদগাহ ও মসজিদে ঈদের নামাজ অনুষ্ঠিত হয় তাদের নির্দিষ্ট সময় অনুযায়ী হবে। ঈদে মুসল্লিদের নিরাপত্তা নিশ্চিত এবং অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে নিয়োজিত থাকবে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৭ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]