বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলফাডাঙ্গায় একাট্টা তৃনমূল আ.লীগ, ফরিদপুর-১ এ জয়ী হতে দোলনের বিকল্প নেই

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৮ জুন ২০২৩ | প্রিন্ট

 

আগামী সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে জয়ী হতে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ঢাকাটাইমস সম্পাদক আরিফুর রহমান দোলনের বিকল্প নেই বলেছেন তৃণমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

মঙ্গলবার বিকালে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের সাতবাড়িয়া উপজেলা কৃষক লীগ নেতা নূর নবী’র বাড়িতে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারণা উপলক্ষে এক উঠান বৈঠকে এ কথা বলেন তাঁরা। বৈঠকে শতশত নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঢাকাটাইমস সম্পাদক আরিফুর রহমান দোলনের সহধর্মিণী, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ডা. মাফরুহা রহমান।

প্রধান অতিথির বক্তব্য মাফরুহা রহমান বলেন, আওয়ামী লীগ সরকার সারাদেশে উন্নয়ন করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের দরবারে বাংলাদেশের মুখ উজ্জল করেছেন।

তিনি বলেন, সারাদেশের মত এই অঞ্চলেরও উন্নয়ন হোক আমরা এটা চাই। যখন আওয়ামী লীগ ক্ষমতায় ছিলো না তখন দেশের উন্নয়ন হয়নি। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর সারাদেশের উন্নয়ন হচ্ছে।

মাফরুহা রহমান বলেন, আরও বাড়তি উন্নয়ন, এলাকার বেকারদের কর্মসংস্থান, সব ধরনের অবকাঠামোগত উন্নয়ন ও সর্বোপরি সাধারণ মানুষের সম্মানকে উর্ধে তুলে ধরে কাজ করার মানসিকতা সম্পন্ন নেতৃত্বও আরও বেশি করে দরকার। দেশের চলমান এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেতা আরিফুর রহমান দোলনের জাতীয় সংসদে যাওয়ার বিকল্প নেই। আমরা আগামী সংসদ নির্বাচনে দোলনকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চাই।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হাসান চুন্নু বলেন, ফরিদপুর-১ আসনে কৃতি সন্তান আরিফুর রহমান দোলন ভোগের রাজনীতি করেন না, ত্যাগের রাজনীতি করেন। অনেক নেতাই আছেন যারা ভোগের রাজনীতি করেন।

তিনি বলেন, দোলন ঐতিহ্যবাহী পরিবারের সন্তান। তার পরিবার এ অঞ্চলের মানুষের জন্য, এলাকার উন্নয়নের জন্য অনেক অবদান রেখেছেন। তারই ধারাবাহিকতায় দোলনও সমাজ সেবায় এগিয়ে এসেছেন। দোলন ফরিদপুর-১ আসনের বিভিন্ন এলাকার উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখেছেন এবং রাখছেন। তিনি এমপি নন, সরকারি কোনো কর্মকর্তাও নন। একজন সাধারণ মানুষ হয়েও এলাকার যে উন্নয়ন করেছেন আমরা তার প্রতি কৃতজ্ঞ। তার মতো নেতাকেই আমরা এমপি হিসেবে দেখতে চাই। নেত্রীর কাছে অনুরোধ করবো দোলনকে যেন দলীয় মনেনয়ন দিয়ে আমাদের মাঝে পাঠান।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন বলেন, দোলন ভাই সরকারের বিভিন্ন দপ্তরে দৌড়ঝাঁপ করে এই অঞ্চলের জন্য অনেক সরকারি বরাদ্দ এনেছেন। বিভিন্ন রাস্তাঘাট, মসজিদ-মাদ্রাসা, মন্দির, স্কুল কলেজের অবকাঠামোগত উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন। এছাড়াও ব্যক্তিগতভাবে মানুষের সুখে-দুঃখে পাশে থাকেন তিনি। আমরা তার মত নেতাকেই আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রাপ্তি হিসেবে দেখতে চাই।

উঠান বৈঠকে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে ও আগামী সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে আরিফুর রহমান দোলনকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দেখতে চেয়ে আরও বক্তব্য দেন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মেনায়েম খান, টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দীন, সাধারণ সম্পাদক কাজী কামরুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোজা মিয়া, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম, সদস্য মোশারফ হোসেন, নূর নবী, স্থানীয় আওয়ামী লীগ নেতা খান আসাদুজ্জামান প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫২ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]