শনিবার ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় পার্টির প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১১ জুলাই ২০২৩ | প্রিন্ট

এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় পার্টির প্রস্তুতি সভা

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মঙ্গলবার সকালে প্রস্তুতি সভা করেছে জাতীয় পার্টি।

সভায় বিরোধী দলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির সাবেক মহাসচিব মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের রাজনৈতিক সচিব ও জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসি, সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন ও জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসনে মনোনয়ন প্রত্যাশী দয়াল কুমার বড়ুয়া উপস্থিত ছিলেন।

প্রস্তুতি সভা শেষে গণমাধ্যমকে দয়াল কুমার বড়ুয়া বলেন, এ দেশের মানুষের জন্য এরশাদ অনেক কিছু করেছেন। তার নয় বছরের শাসনামলে মানুষ খেয়েপরে সুখে-শান্তিতে ছিল। শুধু তাই নয়, তার আমলে সারা দেশে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, মন্দির-মসজিদসহ অসংখ্য উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে। কিন্তু আজ এসব উন্নয়নের নামফলকে কোথাও তার নাম নেই। নামফলক থেকে তার নাম মুছে ফেলা হলেও এ দেশের মানুষের হৃদয় থেকে কখনো তার নাম মুছে ফেলা যাবে না।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১১ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]