রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পলিথিন ব্যাগে মিলল ২ লাখ ২০ হাজার ইয়াবা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৮ জুলাই ২০২৩ | প্রিন্ট

পলিথিন ব্যাগে মিলল ২ লাখ ২০ হাজার ইয়াবা

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে পলিথিন ব্যাগের ভেতর থেকে ২ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

মঙ্গলবার ভোরে নাজিরপাড়া সংলগ্ন গফুরের প্রজেক্ট এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক মো. মহিউদ্দীন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নাজিরপাড়া বিওপি’র বিআরএম-৬ সংলগ্ন গফুরের প্রজেক্ট এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান মিয়ানমার থেকে বাংলাদেশে পাচার হতে পারে। এমন তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়ন সদর ও নাজিরপাড়া বিওপি থেকে দুইটি টহলদল মাছের প্রজেক্টের আইল-বেড়ি বাঁধের আঁড় নিয়ে কৌশলগত অবস্থান নেয়।

টহলদল পাঁচজনকে চারটি কালো পলিথিনের ব্যাগ হাতে নিয়ে বেড়িবাঁধ অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখে। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় পূর্ব থেকেই কৌশলগত অবস্থানে থাকা বিজিবি টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করে। তারা দূর থেকে টহলদলের উপস্থিতি টের পেয়ে তাদের হাতে থাকা পলিথিনের ব্যাগ ফেলে দিয়ে পালিয়ে যায়। টহলদল ফেলে যাওয়া পলিথিনের ব্যাগ উদ্ধার করে তল্লাশি চালিয়ে ২ লাখ ২০ হাজা ইয়াবা পাওয়া যায়। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মালিকবিহীন ইয়াবা ব্যাটালিয়ন সদরের স্টোরে জমা রাখা হয়েছে এবং প্রয়োজনীয় আইনী কার্যক্রম গ্রহণ পরবর্তীতে তা ঊর্দ্ধতন কর্মকর্তা, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৮ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]