সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাস্তা থেকে তুলে নিয়ে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩ | প্রিন্ট

রাস্তা থেকে তুলে নিয়ে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ

পিরোজপুর সদর উপজেলায় এক নারীকে (২৬) রাস্তা থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ভুক্তভোগী ওই নারীকে উদ্ধার করে তাদের হেফাজতে নিয়েছে। এছাড়া ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের আটকের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে সংঘবদ্ধ ধর্ষণের এ ঘটনা ঘটে। পরে রাতে ওই নারী পিরোজপুর সদর থানায় পুলিশের কাছে মৌখিকভাবে অভিযোগ করেন।

বিষয়টি নিশ্চিত করে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মো. হোসেন জানান, এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের একটি অভিযোগ তারা পেয়েছেন। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন।

জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলযোগে পিরোজপুর-নাজিরপুর-গোপালগঞ্জ সড়ক দিয়ে ওই নারী পিরোজপুর শহর থেকে উপজেলার কদমতলার দিকে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলটি ওই সড়কের ঝড়ঝড়িয়াতলা এলাকায় পৌছার পর আমিন খান ও ইমরান খান নামে দুই যুবক তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। এরপর ওই নারীকে কাছের একটি ফাঁকা বাড়িতে নিয়ে গণধর্ষণ করে এবং তার কাছে থাকা একটি মোবাইল ফোন ও বিকাশ একাউন্টের পাসওয়ার্ড রেখে তাকে ছেড়ে দেয়।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩১ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]