সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গজারি বনে সহকর্মীকে গাছে বেঁধে প্রতিবন্ধী তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৬ আগস্ট ২০২৩ | প্রিন্ট

সহকর্মীকে গাছের সঙ্গে বেঁধে শারীরিক প্রতিবন্ধী এক পোশাক শ্রমিককে (২৩) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। গাজীপুর সদর উপজেলায় এক গজারি বনে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলার পর গত বৃহস্পতিবার রাতে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে আরো দুই আসামি এখনো পলাতক।
গ্রেফতারকৃতরা হলেন, পাবনার বেড়া উপজেলার বারোদা গ্রামের মুহাম্মদ হান্নান (৩০), গাজীপুর সদরের মনিপুর গ্রামের নীরব হোসেন (২১), আজহার (১৯) এবং পাশের জৈনাতলা এলাকার জহিরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া সোহাগ হোসেন (২০)।

পুলিশ জানায়, ভুক্তভোগী তরুণী একটি পোশাক কারখানায় হেলপার পদে চাকরি করেন। কাজের সুবাদে কারখানার এক অপারেটরের সঙ্গে তার পরিচয় ও বন্ধুত্ব হয়। গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে চটপটি খেতে বাসা থেকে বের হন ওই তরুণী। পথে সহকর্মীর সঙ্গে দেখা হলে দু’জন কথা বলতে বলতে হাঁটতে থাকেন।

গজারি বনের কাছে পৌঁছালে গ্রেফতারকৃত ও পলাতক আসামিরা দু’জনকে ধরে বনের ভেতর নির্জন স্থানে নিয়ে যান। পরে তরুণীর সহকর্মীকে বেঁধে বিবস্ত্র করে নির্যাতন করেন এবং ২০ হাজার টাকা দাবি করেন অভিযুক্ত হান্নান। অন্যরা ভয়ভীতি দেখিয়ে তরুণীকে ধর্ষণ করেন। পরে স্থানীয় লোকজন গজারি বনের ভেতর লোকজনের আনাগোনা দেখে এগিয়ে গেলে ধর্ষকরা পালিয়ে যান। পথচারীরা দু’জনকে উদ্ধার করে বাসায় পাঠিয়ে দেন।

এ বিষয়ে জয়দেবপুর থানার ওসি মাহাতাব উদ্দিন জানান, ওই তরুণী অসুস্থ থাকায় গত বৃহস্পতিবার থানায় এসে মামলা করেন। বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৩ পূর্বাহ্ণ | শনিবার, ২৬ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]