সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে নারী শ্রমিককে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে নারী  শ্রমিককে হত্যা

গাজীপুরের শ্রীপুরে চলন্ত একটি মিনিবাস থেকে ধাক্কা দিয়ে ফেলে চম্পা আক্তার নামে এক পোশাক কারখানার শ্রমিককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর তাকওয়া পরিবহনের চালক ও হেলপার পালিয়ে গেলেও একই কোম্পানির বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর করে বিক্ষুদ্ধ জনতা।

শুক্রবার রাত ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকার মেঘনা সাইকেল কারখানার সামনে এ ঘটনা ঘটে। নিহত চম্পা আক্তার ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ নিজগাঁও গ্রামের আবুল কালামের স্ত্রী। তিনি শ্রীপুর পৌরসভার চাপিলাপাড়া এলাকার হ্যামস্ নামক একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন।

চম্পার ভাতিজা সুমন মিয়া জানান, সন্ধ্যায় তার চাচি শ্রীপুরের নয়নপুর এলাকায় ছোট বোন লাভলী আক্তারের বাসায় গিয়েছিলেন। সেখান থেকে তিনি তাকওয়া পরিবহনের একটি বাসে ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করে একটি বিকট শব্দ হয়। পরে এগিয়ে গিয়ে তারা দেখতে পান, রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় এক নারী পড়ে আছেন। এ সময় দ্রুত বাসটি চলে যায়। এরপর ওই নারীকে অটোরিকশা করে মাওনা চৌরাস্তা এলাকার আলহেরা হাসপাতালে নিলে মারা যান তিনি। প্রত্যক্ষদর্শীদের ধারণা, বাসের ভেতরে ভাড়া নিয়ে কিংবা বসার সিটি নিয়ে চালকের সহযোগীর সঙ্গে চম্পার বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে তাকে ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যায় বাসটি।

মাওনা হাইওয়ে থানার ওসি কংকন কুমার বিশ্বাস জানান, ঘাতক বাসটিকে শনাক্ত করার চেষ্টা চলছে। বাসটিকে শনাক্ত করা গেলেই প্রকৃত ঘটনা বের হয়ে আসবে। শুনেছি এক নারী শ্রমিককে বাস থেকে ফেলে হত্যা করা হয়েছে। তবে ওই নারীর মরদেহ হাসপাতাল থেকে নিয়ে গেছেন স্বজনরা।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৫ পূর্বাহ্ণ | শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]