শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী শেখ শহিদুর রহমান পাভেল

নিজস্ব প্রতিবেদক:   |   মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী শেখ শহিদুর রহমান পাভেল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক, ছাত্রনেতা, সাংবাদিক শেখ শহিদুর রহমান পাভেল জনসচেতনতা মূলক নানা কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এই তরুন মানবিক নেতা দল মত নির্বিশেষে সকল মানুষের আস্থা নেওয়ার চেস্টা করছেন। প্রতিটি অনুষ্ঠানে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরছেন।
শেখ শহিদুর রহমান পাভেল ডেঙ্গু বিষয়ক জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করে সাধারন জনগনকে সচেতনকরার চেস্টা করছেন।
শেখ শহিদুর রহমান পাভেল বলেন, আমি দীর্ঘদিন যাবৎ রাজনীতি করছি। ১৪ দলীয় জোট থেকে মনোনয়ন প্রক্যাশী। একজন সাংবাদিক ও সচেতন ব্যাক্তি হিসেবে আমার প্রথম লক্ষ্যে হচ্ছে গণমানুষের মনের কথাগুলো জানা এবং সে হিসেবে কাজ করা। আমি যদি জনপ্রতিনিধি হতে পারি, তাহলে এই অঞ্চলের মানুষের কাছে শতভাগ জবাবদিহিতা নিশ্চিত ও ‘জনতার মুখোমুখি’ থাকার অঙ্গিকার করছি। এলাকার উন্নয়নে জনসাধারণকে সঙ্গে নিয়ে কাজ করবো।
এছাড়া ডেঙ্গুর প্রাদুর্ভাব কমাতে উপযুক্ত পদক্ষেপ গ্রহন করার গুরুত্ব আরোপ করেন। স্থানীয় প্রতিনিধিদের সাথে তাদের জনপ্রতিনিধির একটি যোগাযোগের দূরত্ব রয়েছে। সাধারণ মানুষের নিত্যদিনের যে সমস্যাগুলো সহজেই সমাধানযোগ্য নিয়মিত মতবিনিময় না থাকায় মানুষ তার সে অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। তাই প্রত্যেক মাসে ২টি বা কমপক্ষে ১টি ‘জনতার মুখোমুখি’ বা ‘গণমানুষের জন্য’ শীর্ষক ওয়ার্ড ভিত্তিক সাধারণ মানুষ ও স্থানীয় প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করব। আমার অন্যতম প্রধান লক্ষ্য হচ্ছে স্থানীয় সমস্যা চিহ্নিতকরণ এবং সমাধানে এলাকাবাসীর অভিমত গ্রহণ করে এই অঞ্চলের সকল সমস্যা সমাধানে কাজ করাই আমার লক্ষ্য।

দেশের ডেঙ্গু পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। আগস্ট মাস সবে শুরু হয়েছে, বছর শেষ হতে এখনও প্রায় পাঁচ মাস বাকি। এরমধ্যে ডেঙ্গুতে মৃত্যুর পরিসংখ্যানে অতীতের সব রেকর্ড ভেঙেছে চলতি বছর। এর আগে ২০২২ সালে ডেঙ্গুতে এক বছরে সর্বোচ্চ ২৮১ জনের মৃত্যু হয়েছিল। তাই নগরবাসীকে নিজ দায়িত্বে বাড়ির আঙ্গিনা পরিস্কার রাখা এবং ফুল ও ফলের টবে জমে থাকা পানি প্রতিদিন পরিস্কার করার আহবান জানান শেখ শহিদুর রহমান পাভেল ।
জানা যায়, উচ্চ শিক্ষায় শিক্ষিত, নেতৃত্বের সকল গুনের অধিকারি, মানবিক নেতা শেখ শহিদুর রহমান পাভেল ছাত্র জীবন থেকেই বিভিন্ন সংগঠনের লিড দিয়ে আসছেন।

তাই এই এলাকার উন্নয়নের স্বার্থে একজন মানবিক ব্যক্তি হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশা করছেন শেখ শহিদুর রহমান পাভেল।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]