শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিমানবন্দরে কাস্টমস কর্মীদের মোবাইল ব্যবহার নিষিদ্ধ

শামীম সরকার:   |   মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

বিমানবন্দরে কাস্টমস কর্মীদের মোবাইল ব্যবহার নিষিদ্ধ

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত কাস্টমসের কর্মকর্তা-কর্মচারীদের নিরবচ্ছিন্ন যাত্রীসেবা প্রদানে মোবাইলে ফোনের পরিবর্তে ওয়াকিটকি ব্যবহারের আদেশ জারি করেছে ঢাকা কাস্টম হাউস।

সোমবার (১১ সেপ্টেম্বর) ঢাকা কাস্টম হাউসের যুগ্ম কমিশনার মো. মিনহাজ উদ্দিনের সই করা এক আদেশ সূত্রে এ তথ্য জানা গেছে।

ওই আদেশে বলা হয়েছে, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বিভিন্ন শিফটে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীরা তাদের দায়িত্ব পালনকালে মাত্রাতিরিক্তভাবে মোবাইল ফোন ব্যবহার করছেন। ফলে বিমানবন্দরে আসা যাত্রীদের সেবা প্রদানে বিঘ্ন সৃষ্টি হচ্ছে এবং দাপ্তরিক শৃঙ্খলা বিনষ্ট হচ্ছে।

এমতাবস্থায় যাত্রীদের নিরবচ্ছিন্ন সেবা প্রদানের লক্ষ্যে বিভিন্ন শিফটে দায়িত্ব পালনরত কর্মকর্তা-কর্মচারীদের আন্তঃযোগাযোগের মাধ্যম হিসেবে মোবাইল ফোনের পরিবর্তে অফিসিয়াল ওয়াকিটকি ব্যবহার করার জন্য বলা হলো।

তবে শিফট ইনচার্জ এবং প্রটোকলের দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা তাদের অফিসিয়াল মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন। দায়িত্বরত কর্মকর্তা-কর্মচারীরা কেবলমাত্র ‘অতি জরুরি’ প্রয়োজনে শিফট ইনচার্জের অফিসিয়াল মোবাইল ফোনে যোগাযোগ করতে পারবেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]