সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এইট পাশ ডাক্তার করতেন অপারেশন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

এইট পাশ ডাক্তার করতেন অপারেশন

নওগাঁ সাপাহারে অভিযান চালিয়ে মনিরুল ইসলাম স্বপন নামে একজন ভুয়া চিকিৎসককে জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। তিনি অষ্টম শ্রেণি পাশ বলে জানা গেছে।

শুক্রবার দুপুরে উপজেলার তিলনা রোড এলাকার একটি ক্লিনিকে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন।

জানা যায়, রাজশাহীর বাসিন্দা মনিরুল ইসলাম স্বপন। তিনি দীর্ঘদিন থেকে চিকিৎসক পরিচয় দিয়ে উপজেলার তিলনা রোড এলাকায় একটি ক্লিনিক পরিচালনা করতেন। সেখানে সিজারিয়ানসহ বিভিন্ন অপারেশন করে আসছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন।

এ সময় ক্লিনিকের প্রয়োজনীয় কাগজপত্র ও অপারেশন থিয়েটারের ফিটনেস দেখাতে পারেননি তিনি। এমনকি তিনি অষ্টম শ্রেণি পাশ বলেও জানা গেছে। পরে মনিরুল ইসলাম স্বপনকে আটক করা হয়েছে। সেইসঙ্গে ক্লিনিক বন্ধ করে একমাস বিনাশ্রম কারাদণ্ড ও ছয় হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো সাতদিনের জেল দিয়ে থানায় নেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান লুনা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ রুহুল আমিনসহ আরো অনেকে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫০ অপরাহ্ণ | শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]