শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গলায় ফাঁস দিয়ে কিশোরীর ‘আত্মহত্যা’

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০২ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

গলায় ফাঁস দিয়ে কিশোরীর ‘আত্মহত্যা’

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড়ের একটি বাসায় রিয়া মনি (১৪) নামের এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রোববার রাত আটটার দিকে এ আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে শিশুটিকে মৃত ঘোষণা করেন।

আত্মহত্যাকারী রিয়ার বড় বোন রিমা আক্তার বলেন, ‘রাতে আমি আমাদের পাশের বাড়িতে গিয়েছিলাম। সেখানে থেকে মিনিট দশেক পর এসে দেখি আমাদের ঘরের দরজা বন্ধ। পরে জানালা দিয়ে উঁকি মেরে দেখি আমার বোন ফ্যানের সঙ্গে ওরনা প্যাঁচানো অবস্থায় ঝুলছে।’

তিনি আরো বলেন, ‘এরপর আমার চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে (রিমা) ফ্যান থেকে ওড়না কেটে নামিয়ে ফেলে। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক আমার বোনকে মৃত ঘোষণা করেন। কিন্তু কি কারণে সে ফাঁস দিয়েছে সেটি আমরা বলতে পারছিনা।’

রিয়ার বড় বোন জানান, আমাদের গ্রামের বাড়ি মাদারিপুরের কালকিনি এলাকায়। কিন্তু এখন সিদ্ধিরগঞ্জের সানারপাডড়ে একটি ভাড়া বাসায় থাকি।

ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, সিদ্ধিরগঞ্জ থেকে গলায় ফাঁস দেওয়া এক কিশোরীকে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানাকে অবগত করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৪৯ পূর্বাহ্ণ | সোমবার, ০২ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]