শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মিরসরাইয়ে বিএনপির ৯৫ নেতাকর্মীর বিরুদ্ধে আরেক মামলা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০২ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

মিরসরাইয়ে বিএনপির ৯৫ নেতাকর্মীর বিরুদ্ধে আরেক মামলা

চট্টগ্রামের মিরসরাইয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় বিএনপির ৯৫ নেতাকর্মীর বিরুদ্ধে আরেকটি মামলা হয়েছে। এ মামলায় সংঘর্ষের দিন আটক হওয়া ৪ জনকে গ্রেফতার দেখানো হয়েছে।

রোববার জোরারগঞ্জ থানায় মামলাটি করেন হামলায় আহত মেহেদুল আলম ভূঁইয়া। মামলায় চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিনকে প্রধান আসামি করা হয়েছে।

এর আগে, ৩০ সেপ্টেম্বর বিএনপির নেতাকর্মীদের হামলায় নিহত কিশোর রায়হান হোসেন রুমনের মা খালেদা আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। ঐ মামলাতেও প্রধান আসামি করা হয় নুরুল আমিনকে। এছাড়া ১৫ জনের নাম উল্লেখসহ বিএনপির ৮৫ নেতাকর্মীকে আসামি করা হয়।

গত ২৯ সেপ্টেম্বর মিরসরাই উপজেলার আজমপুর বাজারে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় একজন নিহত ও অন্তত ২০ জন আহত হন।

জোরারগঞ্জ থানার ওসি জাহিদ হোসেন বলেন, হামলার দিন আটক হওয়া ৪ বিএনপি নেতাকর্মীকে দ্বিতীয় মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এজাহারভুক্ত বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:২৮ পূর্বাহ্ণ | সোমবার, ০২ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]